কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ব্রেসলেটের ৪২ লাখ টাকায় যাদের সহায়তা করবেন মাশরাফি

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ২৪ মে ২০২০, ০৮:১১

ফেইসবুক লাইভে শনিবার রাতে তামিম ইকবালের সঙ্গে আলাপচারিতায় এসব তথ্য জানান মাশরাফি।এই দুজনের সঙ্গে লাইভ আড্ডায় ছিলেন আরও দুই সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ ও মুশফিকুর রহিম।

কথোপকথনের শুরুর দিকে তামিম জানতে চাইলেন, ব্রেসলেটের নিলাম থেকে পাওয়া ৪২ লাখ টাকা মাশরাফি কীভাবে খরচ করবেন। মাশরাফি সেটির একটি ধারণা দিলেন। “যে পরিকল্পনা করেছি, ২৫ লাখ খরচ করব নড়াইলে, বাকিটা বাইরে যত জায়গায় দেওয়া যায়। যেহেতু নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে এসেছে, সেই শ্রদ্ধাটা তাদেরকে করতে হবে। নড়াইলের সুশীল সমাজ, গণমাধ্যম কর্মী, ফাউন্ডেশনের কর্মী যারা আছেন, কয়েক দফায় সভা করেছেন তারা, নড়াইলের অংশের টাকা কীভাবে খরচ করা যায়।”

নড়াইলের বাইরে যেসব জায়গায় সহায়তা করা হবে, সেই পরিকল্পনাও করা হচ্ছে বলে জানালেন মাশরাফি। আপাতত জানালেন যেগুলো চূড়ান্ত হয়েছে।“নড়াইলের বাইরের অংশ নিয়ে কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরমধ্যেই যে পরিকল্পনা করেছি, ঢাকা মেট্রোপলিটনের ভেতরে ৮০ জন ক্রিকেট কোচ আছেন, যারা এখন বেকার। কাজ নেই, প্র্যাকটিস করাতে পারছেন না। এটা দ্রুতই দিয়ে দেব। আরও কয়েকটা জায়গা আছে, যেগুলো সামনে আস্তে আস্তে তুলে ধরব।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও