কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

চাল আত্মসাতের অভিযোগ করায় দুই যুবককে কুপিয়ে জখম

প্রথম আলো প্রকাশিত: ২৩ মে ২০২০, ১৩:১৮

বরগুনার সদর উপজেলায় দুই যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার নলটোনা ইউনিয়নের গর্জনবুনিয়া গণকবর এলাকায় এ ঘটনা ঘটে। ওই দুই যুবকের পরিবারের দাবি, নলটোনা ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ করায় চেয়ারম্যান লোকজন তাঁদের কুপিয়ে জখম করেছে।

জখম হওয়া দুই যুবক হলেন গর্জনবুনিয়া এলাকার মানিক ও আবদুল্লাহ। তাঁদের স্বজনেরা বলছেন, নলটোনা ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কবীরের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ করা হয়। এতে চেয়ারম্যান ক্ষিপ্ত হন। চেয়ারম্যানের নির্দেশে তাঁর লোকজন সন্ধ্যায় মানিক ও আবদুল্লাহর ওপর অতর্কিত হামলা চালায়। এতে তাঁরা আহত হন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন আবদুল্লাহ বলেন, তিনিসহ মোট ৩০ জন জেলে নলটোনা ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কবীরের বিরুদ্ধে জেলা প্রশাসকের বরাবর জেলেদের চাল আত্মসাতের লিখিত অভিযোগ দিয়েছিলেন। এ ঘটনায় বিভিন্ন সময়ে চেয়ারম্যানের লোকজন তাঁদের হুমকি দিয়ে আসছিলেন। হামলার সময় চেয়ারম্যানের ভাইয়ের ছেলে মিজান ও সোহাগ উপস্থিত ছিল। তাঁদের মোটরসাইকেলের গতিরোধ করেই চেয়ারম্যানের অনুসারী শহীদ ও মুছা চাল চুরির অভিযোগ দিয়েছি কেন, এ কথা বলেই শহীদের নেতৃত্ব মিজান, সোহাগ, সোহেল, তানজিল, তুষার ও আরও কয়েকজন তাঁকে মারধর শুরু করেন। এ সময় তাঁকে বাঁচাতে এগিয়ে এলে শহিদ ও মুছা ধারালো অস্ত্র দিয়ে মানিককে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। এতে তিনিও আহত হয়েছেন। খবর পেয়ে স্বজনেরা মানিক ও আবদুল্লাহকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। পরে চিকিৎসকেরা মানিককে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও