কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

ক্যাটরিনার জন্য রণবীরের গালে চড় মারেন সালমান!

পূর্ব পশ্চিম প্রকাশিত: ২৩ মে ২০২০, ১১:৩৩

সালমান খান যে প্রচন্ড রাগী সে কথা সর্বজনবিদিত। বলিউডের সকলেই প্রায় জানেন চট করে রেগে যান সাল্লু ভাই। আর এ রাগের জন্যই একবার মদ্যপ অবস্থায় রণবীর কাপুরের গালে চড় বসিয়ে ছিলেন সালমান। ঘটনাটি ঘটেছিল মুম্বইয়ের এক অভিজাত পাবে। সকলে ভেবেছিলেন এর পিছনে কারণ হলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। যদিও আসল কারণ ছিল অন্য কিছু।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন থেকে জানা যায়, সেই সময় বড় তারকা হয়ে ওঠেননি রণবীর। সবে মাত্র কয়েকটি ছবি তার হাতে তখন। কিন্তু সালমানের সঙ্গে সেদিন বাক-বিতণ্ডায় জড়ান রণবীর। বেশ কয়েকটি ছবি যেমন ওয়ান্টেড, দাবাং এগুলোর সাফল্যের পরে সালমান সেদিন বন্ধু সঞ্জয় দত্তের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছিলেন। সম্পর্কিত খবর শারীরিক নির্যাতন নাকি পরকীয়ার ছোঁয়া, যে কারণে ভেঙেছিল তাদের প্রেম‘প্রেমিকার মাথায় সালমানের বোতল ভাঙার গল্প শুনেই বড় হয়েছি’সালমান খানের বোনকে ছেড়ে আরেকজনের সাথে ‘লিভ টুগেদার’, বলিউডে তোলপাড় রনবীরও তার বন্ধুদের সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন। কিন্তু হঠাৎই সালমানের সঙ্গে জনসমক্ষে তর্ক লেগে যায় তার।

দু’জনেরই মাথা গরম হয়ে ওঠে এবং তর্ক এমন জায়গায় পৌঁছায় যে সালমান রণবীরের গালে চড় বসিয়ে দেন। সেসময় দুই অভিনেতার মধ্যে হাতাহাতি বন্ধ করেন সঞ্জয় দত্ত।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও