কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ডেভিড গিলমোর মনে করেন তিনিই 'পিঙ্ক ফ্লয়েড', আমি কেউ না: রজার ওয়াটার্স

চ্যানেল আই প্রকাশিত: ২১ মে ২০২০, ১৩:২১

ডেভিড গিলমোর মনে করেন তিনিই ‘পিঙ্ক ফ্লয়েড’, আমি কেউ না: রজার ওয়াটার্স বিনোদন - চ্যানেল আই অনলাইন ২১ মে, ২০২০ ১৩:২১ জনপ্রিয় ব্রিটিশ ব্যান্ড পিঙ্ক ফ্লয়েডের সাবেক সদস্য রজার ওয়াটার্স সম্প্রতি চমকে দেয়ার মতো এক তথ্য জানিয়েছেন ব্যান্ড সদস্য ডেভিড গিলমোর সম্পর্কে। তিনি জানিয়েছেন, নিজের কাজের প্রচারণা চালানোর জন্য ডেভিড গিলমোর তাকে পিঙ্ক ফ্লয়েডের ওয়েবসাইট থেকে ব্যান করেছিলেন।

‘পিঙ্ক ফ্লয়েড’ ছাড়ার পর থেলে রজার ওয়াটার্সের সঙ্গে ডেভিড গিলমোরের সম্পর্ক ভালো যাচ্ছে না। সম্প্রতি ইউটিউবে রজার ওয়াটার্সের শেয়ার করা ভিডিওটি সেইটাই আরও একবার প্রমাণ করলো। ভিডিওতে রজার ওয়াটার্স বলেন, ‘ওয়েবসাইটে আমার তরফ থেকে কিছুই নেই। আমাকে ডেভিড গিলমোর ওয়েবসাইট থেকে ব্যান করেছে। ডেভিড মনে করেন পিংক ফ্লয়েড তার। আমার মনে হয় তিনি এটা মনে করেন ১৯৮৫ সালে আমি পিঙ্ক ফ্লয়েড ছাড়ার পর থেকে।

তিনি মনে করেন তিনিই পিঙ্ক ফ্লয়েড, আমি কেউ না। তাই আমার মুখ বন্ধ রাখা উচিত।’ রজার জানান, তিনি সম্পর্ক ঠিক করতে চেয়েছিলেন, লাভ হয়নি। তিনি বলেন, ‘এক বছর আগে আমি ডেভিড এবং পিঙ্ক ফ্লয়েডের অন্য সদস্যদেরকে লন্ডন এয়ারপোর্টের একটি হোটেলে আমন্ত্রণ জানিয়েছিলাম। সেখানে অতীতের তিক্ততা ভুলে নতুন করে শুরু করার কথা বলেছিলাম। কিন্তু দুখের সঙ্গে জানাচ্ছি, এতে কোনো লাভ হয়নি।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও