কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘কাঁটা লাগা’ মিউজিক ভিডিওর জন্য ৭ হাজার রুপি পেয়েছেন শেফালি

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ১৯ মে ২০২০, ২০:১০

ভারতীয় মিউজিক ভিডিও ‘কাঁটা লাগা’ মুক্তি পায় ২০০২ সালে। দেড় যুগ পরও সেই ভিডিওর মডেল শেফালি জরিওয়ালাকে ভোলেনি দর্শক। তখন বিশ্ববিদ্যালয়ে পড়তেন তিনি। মিউজিক ভিডিওটির সুবাদে ঘরে ঘরে ছড়িয়ে পড়ে তার নাম। এরপরই শোবিজে ক্যারিয়ার গড়ার সিদ্ধান্ত নেন তিনি।

মুম্বাইয়ের সরদার প্যাটেল ইনস্টিটিউট অব টেকনোলজি থেকে ২০০৫ সালে তথ্যপ্রযুক্তিতে স্নাতক ও ব্যাচেলর ডিগ্রি সম্পন্ন করেছেন শেফালি। ইঞ্জিনিয়ারিং পড়ার সময় একদিন বিশ্ববিদ্যালয়ের বাইরে পরিচালকদ্বয় রাধিকা রাও ও বিনয় সাপ্রুর নজরে পড়েন তিনি। তখনই তাকে ‘কাঁটা লাগা’য় মডেল হওয়ার প্রস্তাব দেওয়া হয়।
মিউজিক ভিডিওটিতে কীভাবে কাজ করার সুযোগ পেলেন তা এভাবেই জানিয়েছেন ৩৭ বছর বয়সী এই তারকা। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘তখন বিশ্ববিদ্যালয়ে পড়ছিলাম। আমার পরিবারের বেশিরভাগ সদস্যই শিক্ষক। এ কারণে আমি শোবিজে যুক্ত হই তা চাননি বাবা। মা-বাবা আমাকে মন দিয়ে পড়াশোনা চালিয়ে যেতে বলেছিলেন। কিন্তু আমি কাজটি করতে চেয়েছি, কারণ এজন্য পারিশ্রমিক নিয়েছিলাম। গানটি থেকে সাত হাজার রুপি পেয়েছি। তাছাড়া নিজেকে টিভি পর্দায় দেখার ইচ্ছে ছিল আমার।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও