কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নেহা বললেন, এই মুহূর্তে তিনি সবার সেরা

প্রথম আলো প্রকাশিত: ১৭ মে ২০২০, ১১:৫৭

বলিউডের প্লেব্যাক সংগীতশিল্পীদের ভেতর বেশি ট্রলের শিকার হওয়া শিল্পী সম্ভবত নেহা কক্কর। সাম্প্রতিককালের আঁখ মারে, ও সাকি সাকি, দিলবার, চিজ বারি, কালা চশমা, গারমি গানের মতো সুপারহিট গান তাঁর গাওয়া। তিনি এই মুহূর্তে বলিউডের সবচেয়ে জনপ্রিয় ও বেশি পারিশ্রমিক গোনা প্লেব্যাক শিল্পীদের একজন। এত সফলতার পরও কেন সবাই তাঁদের নিশানা বানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মিম বানায়, ট্রল করে?

সম্প্রতি ৩১ বছর বয়সী এই তারকা শিল্পী নিজেই দিয়েছেন সেই উত্তর।আইএএনএসকে দেওয়া এক সাক্ষাৎকারে ইন্ডিয়ান আইডলের এই বিচারক বলেন, 'যে কারণেই ট্রল করুক না কেন, প্রথমত, আমিও একজন মানুষ। আমিও অন্য যে কারও মতো আহত হই। আর কারণ হিসেবে আমার মনে হয়, এগুলো স্রেফ ঈর্ষা থেকে করা হয়।

সফল মানুষকে নিয়ে হাসাহাসি করে, ছোট করে তারা পরিতৃপ্তির ঢেকুর তোলে। এত মানুষ রেখে কেন নেহা? কারণ, আমি এক নম্বর। এই মুহূর্তে সবার সেরা।' তবে নেহা এ–ও জুড়ে দেন যে এই মানুষগুলো সংখ্যায় খুবই কম। আর এর বিপরীতে কোটি মানুষ তাঁকে ভালোবাসে। আর তিনি সেই ভালোবাসাকেই গুরুত্ব দিতে চান। 'কাটাকুটি করে জীবনে সফলতা আর অর্জনগুলোই চিৎকার করে সব বাজে কথা ভাসিয়ে নিয়ে যায়। প্রথম প্রথম যখন আমি রিমিক্স করতে শুরু করলাম (অবশ্যই অনুমতি নিয়ে), তখন কত কথা! এসব শিল্পী গান ধ্বংস করে দিল। শুদ্ধ সংগীত বাঁচিয়ে রাখতে এদের হটাও। আর এখন এরাই আমার গানে নাচে। তালি দেয়।' যোগ করেন নেহা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও