কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

লালমনিরহাটে পালিয়ে এলো নারায়ণগঞ্জের করোনা রোগী

বার্তা২৪ প্রকাশিত: ১৫ মে ২০২০, ১৫:৩৯

করোনাভাইরাসে আক্রান্ত এক গার্মেন্টস কর্মী (৩০) নারায়ণগঞ্জ থেকে ট্রাকে গ্রামের বাড়ি লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় এসেছেন। এ খবর পেয়ে তাকে আটক করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করেছে পুলিশ।

শুক্রবার (১৫মে) দুপুরে পাটগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মোহন্ত বিষয়টি নিশ্চিত করেন। এর আগে ভোরে উপজেলার সীমান্তবর্তী ধবলসুতি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।


পুলিশ সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জে কর্মরত ওই গার্মেন্টস কর্মী জ্বর, সর্দি ও গলা ব্যথা অনুভব করলে ঢাকায় তার নমুনা পরীক্ষা করান। বুধবার (১৩ মে) তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। রিপোর্ট হাতে পেয়ে তিনি নারায়ণগঞ্জ থেকে একটি ট্রাকে করে পালিয়ে গ্রামের বাড়ি লালমনিরহাটের পাটগ্রামের ধবলসুতি গ্রামে চলে আসেন। ওই ট্রাকে আরো ৩০জন যাত্রী ছিলেন।

এদিকে ঢাকা থেকে পাটগ্রাম থানা পুলিশ ও লালমনিরহাটের সিভিল সার্জনকে বিষয়টি জানালে ওই গ্রামে অভিযান চালায় পুলিশ। পরে তাকে আটক করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে।

করোনা আক্রান্ত ওই গার্মেন্টস কর্মী জানান, ঢাকা থেকে ২৫/৩০ জন মিলে একটি ট্রাকে করে রংপুরে আসেন। রংপুরের মিঠাপুকুর এলাকায় তাদের নামিয়ে দেয়। পরে সেখান থেকে একটি মাইক্রোবাস ভাড়া করে ১০/১৫ মিলে পাটগ্রামে আসেন।

পাটগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মোহন্ত বলেন, তথ্য পেয়েই ওই গার্মেন্টস কর্মীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।

লালমনিরহাটের সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বলেন, ওই গার্মেন্টস কর্মীর বাড়ি স্থানীয় প্রশাসনের মাধ্যমে লকডাউন করা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও