কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছবি সংগৃহীত

দুই ভাইয়ের এক ‘বেয়াইন সাব’

কুদরত উল্লাহ
সহ-সম্পাদক, বিনোদন
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০১৬, ১১:৩২
আপডেট: ২৪ নভেম্বর ২০১৬, ১১:৩২

আসছে দুই ভাইয়ের নতুন ধামাকা  ছবি: রিয়াজ আহমেদ

(প্রিয়.কম) প্রীতম হাসান মানেই নতুন কোনো ধামাকা। ‘লোকাল বাস’ এর পর সবাই অপেক্ষায় ছিলেন প্রীতমের নতুন ধামাকার জন্য। খবর পাওয়া গেল প্রীতম এবার ‘বেয়াইন সাব’ নিয়ে হাজির হতে যাচ্ছেন তার ভক্তদের মাঝে। সঙ্গে নিয়ে আসছেন বড় ভাই প্রতীক হাসানকে।দুই ভাইয়ের কণ্ঠের সঙ্গে এ গানে থাকছে নওমির কণ্ঠও। 

গান তো তৈরি ছিল আগেই। কিন্তু শুধু গান হলে এখন আর শ্রোতার মন ভরে না। তার সঙ্গে চাই দৃষ্টিনন্দন মিউজিক ভিডিও। আর সেই ভার নিলেন নির্মাতা তানিম রহমান অংশু। বরাবরের মত এবারও প্রীতমের নতুন গানের ভিডিও নির্মাণ করছেন তিনি। গতকাল ২৩ নভেম্বর ঢাকার বিএফডিসিতে ছিল মিউজিক ভিডিওটির শুটিং। বিএফডিসির ৪ নম্বর ফ্লোরে বিয়েবাড়ির আমেজ তৈরি করেছিলেন নির্মাতা। পুরো সেট যেন একটি বিয়েবাড়ি। এতে বিয়েবাড়ির সাজপোশাকে হাজির ছিলেন অভিনেতা জাহিদ হাসান, ধারাভাষ্যকার জাফরউল্লাহ শরাফত, রন্ধনশিল্পী কেকা ফেরদৌসী, অভিনেতা সিয়াম আহমেদ, অভিনেত্রী শায়লা সাবি ও মডেল শারলিনা। তারা নাচে গানে মাতিয়ে রেখেছিলেন পুরো সেট। তাদের সঙ্গে তাল মিলিয়েছেন প্রতীক ও প্রীতম। 

গানচিলের ব্যানারে খুবশিগগিরই এই মিউজিক ভিডিওটি প্রকাশ করা হবে ইউটিউবে। এর আগেও প্রীতমের কম্পোজিশনে মিউজিক ভিডিও গুলো বেশ সুপারহিট হয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য, ‘লোকাল বাস’ ও ‘এসো মাসা হে’।

















সম্পাদনা: গোরা