কর্মশালায় অংশগ্রহণকারী ও আয়োজকদের একাংশ

এসিএইচএম-এর কর্মশালায় অংশগ্রহণকারী নারীদের জন্য প্রিয় ফার্মেসির বিশেষ ছাড়

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৬ মার্চ ২০২২, ২০:০৯
আপডেট: ১৬ মার্চ ২০২২, ২০:০৯

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে দ্য একাডেমি অব কালিনারি অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (এসিএইচএম) এক কর্মশালার আয়োজন করে। রাজধানীর খিলগাঁওয়ে নিজস্ব কার্যালয়ে আয়োজিত এই কর্মশালার মূল উদ্দেশ্য হচ্ছে নারীদের স্বাবলম্বী করে তোলা। এই উদ্যোগে অংশ নেওয়া নারীদের সম্মান জানিয়ে প্রিয় ফার্মেসি দিয়েছে বিশেষ ছাড়। অর্থাৎ কর্মশালায় যারা অংশ নিয়েছেন, তাদের জন্য প্রিয় ফার্মেসি দিচ্ছে ছাড়।

৮ মার্চ থেকে শুরু হওয়া এই কর্মশালা চলবে ১৮ মার্চ পর্যন্ত। এতে অংশ নেওয়া সকল নারীরা প্রিয় ফার্মেসির ‘ওমেন কেয়ার’ ক্যাটাগরি থেকে যেকোনো পণ্য কিনতে পারবেন ৮ শতাংশ ছাড়ে।

নারী দিবস উপলক্ষ্যে এই কর্মশালায় প্রশিক্ষণপ্রাপ্তদের জন্য প্রিয় ফার্মেসির এই ছাড়ের বিষয়ে দ্য একাডেমি অব কালিনারি অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট-এর সঙ্গে যুক্ত নাজিয়া ফারহানা বলেন, ‘স্বাবলম্বী নারী মানেই সচেতন নারী। সচেতনতার বিশেষ দিক সুস্থ থাকা। আমরা আশা করছি প্রিয় ফার্মেসির ৮% ডিসকাউন্ট ব্যবহার করে আমাদের প্রত্যেক সদস্য তার নিজের যত্নের বিষয়ে সচেতন হবেন।‘

তিনি আরও বলেন, ‘আমার প্রতিষ্ঠানের এই আয়োজনে পাশে থাকার জন্যে প্রিয় ফার্মেসিকে ধন্যবাদ।’

ঢাকার ধানমণ্ডি এবং লালমাটিয়া এলাকার জন্য থাকছে হোম ডেলিভারি সম্পূর্ণ ফ্রি। অর্ডার করা যাবে অনলাইন, হোয়াটস অ্যাপ এবং ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে।

ওমেন ক্যাটাগরি লিংক: https://pharmacy.priyo.com/shop/category/women-care-11

ওয়েবসাইট:  https://pharmacy.priyo.com/

হোয়াটস অ্যাপ: +880 13 0047 6008

ফেসবুক: https://www.facebook.com/PriyoPharmacy

বিস্তারিত জানতে যোগযোগ করা যাবে +8802 4102 03318 কিংবা +880 13 0015 2436 -নম্বরে।