কলম্বোর বেলিস ক্যাসিনোতে খালেদ মাহমুদ সুজন। ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কায় ক্যাসিনোতে কী করছেন সুজন (ভিডিও)

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৯ জুলাই ২০১৯, ১৭:১৯
আপডেট: ২৯ জুলাই ২০১৯, ১৭:১৯

(প্রিয়.কম) স্টিভ রোডসের পর জাতীয় দলের পরবর্তী প্রধান কোচ হিসেবে বেশ জোরেশোরেই আলোচনায় উঠে এসেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক খালেদ মাহমুদ সুজনের নাম। জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার নিজেও জানিয়েছিলেন, লম্বা সময়ের জন্য বাংলাদেশ দলের কোচ হতে চান। কিন্তু প্রধান কোচ হিসেবে আবেদনই করেননি তিনি।

কোচ হিসেবে আবেদন না করলেও চলমান শ্রীলঙ্কা সিরিজে সুজনের ওপর আস্থা রেখেছে বিসিবি। লঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে সুজনকেই দায়িত্ব দিয়েছে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি। তবে বোর্ডের সেই আস্থার প্রতিদান দিতে পারেননি জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। এক ম্যাচ বাকি থাকতেই লঙ্কানদের বিপক্ষে সিরিজ হেরেছে বাংলাদেশ।

শ্রীলঙ্কা সিরিজে বাংলাদেশ দল এমন বাজে সময়ের মধ্য দিয়ে গেলেও যেন বিন্দুমাত্র বিচলিত নন সুজন। বরং ক্যাসিনোতে বেশ নির্ভার দেখা গেছে বিসিবি পরিচালক ও শ্রীলঙ্কা সিরিজের ভারপ্রাপ্ত কোচকে।

কলম্বোর বেলিস ক্যাসিনোতে সুজন। ছবি: সংগৃহীত

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওতে কলম্বোর বেলিস ক্যাসিনোতে দেখা যায় সুজনকে। ভিডিওতে দেখা যায়, সুজন নিজের এটিএম কার্ডটি দিচ্ছেন ক্যাসিনোর এক নারী ওয়েটারকে দিচ্ছেন। এ সময় তার সঙ্গে আরো বেশ কয়েকজন মানুষকে দেখা যায়।

ক্যাসিনো ও সুজনের নামটা যেন একই সুতোয় গাঁথা। তার বিরুদ্ধে ক্যাসিনোতে যাওয়ার অভিযোগ নতুন কিছু নয়। সময় পেলেই ক্যাসিনোতে ছুটে যান বিসিবির এই পরিচালক। ২০১৫ সালেও ক্যাসিনো বিতর্কে জড়িয়েছেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

২০১৫ বিশ্বকাপে বাংলাদেশ দলের ম্যানেজারের দায়িত্বে ছিলেন সুজন। কিন্তু বিশ্বকাপ চলাকালে ডলার হাতে অস্ট্রেলিয়ার একটি ক্যাসিনোতে দেখা যায় তাকে। সেবার অবশ্য ক্যাসিনোতে যাওয়ার কথাও স্বীকার করছিলেন তিনি। তবে জুয়া খেলার কথা অস্বীকার করেন বিসিবির এই কর্মকর্তা।

প্রিয় সংবাদ/রিমন

আরো পড়ুন