কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বনি কাপুর ও প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী। ছবি: সংগৃহীত

শ্রীদেবীর মৃত্যু নিয়ে মুখ খুললেন বনি কাপুর

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৩ জুলাই ২০১৯, ১৬:৩৪
আপডেট: ১৩ জুলাই ২০১৯, ১৬:৩৪

(প্রিয়.কম) ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি ভোর রাতে আকস্মিক খবর পাওয়া যায়, মারা গেছেন শ্রীদেবী। বলিউডের প্রথম নারী সুপারস্টার অভিনেত্রীর এই অকাল মৃত্যু মেনে নিতে পারেনি তার পরিবার ও ভক্ত দর্শক। সবার দাবি ছিল, শ্রীদেবীর মৃত্যু রহস্য উদ্ঘাটন করা হোক।

শ্রীদেবীর মৃত্যুর পর ময়নাতদন্ত রিপোর্টে জানা যায়, দুবাইয়ের এক হোটেলে গোসল করতে গিয়ে দুর্ঘটনাবশত পানিতে ডুবে দেহত্যাগ করেছেন ৫৪ বছর বয়সী নায়িকা। কিন্তু সবাইকে স্তব্ধ করে কিছুদিন আগে ডিজিপি ঋষিরাজ সিং দাবি করেন, খুন হয়েছেন শ্রীদেবী।

কিছুদিন আগেই শ্রীদেবীর মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর দাবি করেছেন ঋষিরাজ সিং। তিনি বলেছেন, মোটেই আকস্মিক নয় অভিনেত্রীর মৃত্যু। এটা ঠান্ডা মাথায় খুন। আর এই দাবির পেছনে তার কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে। আর এই দাবি করা মাত্রই শোরগোল শুরু হয়ে যায় বলিউড মহলে। ঘটনার বিষয়ে জানতে উৎসুক হয়ে পড়ে সংবাদমাধ্যমগুলিও।

এই বিষয়েই শুক্রবার বনি কাপুরের কাছে ঋষিরাজ সিংয়ের এমন মন্তব্যের বিষয়ে বনির প্রতিক্রিয়া জানতে চাইলে বনি জবাব দেন, এই ভিত্তিহীন গল্পের কোনো উত্তর দিতে চান না তিনি।

শ্রীদেবীর মৃত্যু নিয়ে এমন দাবি বনি কাপুর একপ্রকার উড়িয়ে দিলেন বলা যায়। শুধু তাই নয়, সেই সঙ্গে রইলেন প্রতিক্রিয়াহীন। যদিও শ্রীদেবীর মৃত্যুর জন্য দায়ী বনি কাপুর,এমন অভিযোগ আগেই উঠেছে শ্রীদেবীর মৃত্যু নিয়ে রহস্য ছিল আগেই। প্রাথমিক রিপোর্টে আকস্মিক মৃত্যু বলা হলেও, অনেকেই দাবি করেছিলেন, ঠান্ডা মাথায় ছক কষে খুন করা হয়েছিল অভিনেত্রীকে।

এই ঘটনার সঙ্গে তার স্বামী বনি কাপুর জড়িত থাকতে পারেন, এমন সন্দেহও তৈরি হয়েছিল। এর আগে পরিচালক রাম গোপাল ভার্মাও দাবি করেছিলেন শ্রীদেবীর মৃত্যু পানিতে ডুবে যাওয়ার কারণে হয়নি। অভিনেত্রীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তারপর থেকেই শ্রীদেবীর মৃত্যু ঘিরে তৈরি হয় ধোঁয়াশা। কিন্তু তদন্তে সেরকম কিছু না পেয়ে মামলা শেষ করে পুলিশ। এমনকি, গত বছর মে মাসে ভারতের শীর্ষ আদালতও খারিজ করে দেওয়া হয় এই মামলা।

কিন্তু সম্প্রতি কেরল জেলের ডিজিপি ঋষিরাজ সিং সামনে আনেন এই চাঞ্চল্যকর তথ্য। তিনি জানিয়েছেন, তার বন্ধু ডক্টর উমাদাথন একজন অভিজ্ঞ ফরেনসিক বিশেষজ্ঞ। তার কাছেই কৌতূহলের বশে শ্রীদেবীর মৃত্যুর কারণ জানতে চেয়েছিলেন ঋষিরাজ। তখনই বিস্ফোরক মন্তব্য করেন উমাদাথন। তিনি বলেন, ‘আমার অনুমান, সম্ভবত এই মৃত্যু স্বাভাবিক নয়। আবার দুর্ঘটনাবশত মৃত্যুও নয়। হতে পারে তাকে খুন করা হয়েছে।’

এদিকে বিশেষজ্ঞের মতে, শ্রীদেবীর মৃত্যু যেভাবে হয়েছে, কোনো মানুষ সেভাবে এক ফুট পানিতে ডুবে মারা যেতে পারে না। তাই তার দাবি, কেউ মাথা বা পা টেনে ধরে ডুবিয়ে না দিলে এক ফুট জলে ডুবে মারা যেতে পারেন না শ্রীদেবী। তার মৃত্যুর সঙ্গে জড়িত থাকতে পারেন বনি। তার এই তথ্য বর্তমানে বলিউডে সবচেয়ে বড় আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

প্রিয় বিনোদন/আশরাফ