হাসির ছলে সাবধান হওয়ার বার্তাও কিন্তু দিয়ে গেল এই ভিডিও। ছবি: সংগৃহীত

হাতির পায়ের মাঝে আটকে গেলেন নারী, অতঃপর...

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৪ জুন ২০১৯, ১১:১৪
আপডেট: ২৪ জুন ২০১৯, ১১:১৪

(প্রিয়.কম) ধর্মাচরণ ও পুণ্যলাভের জন্য মানুষ কী কী না করেন! নিজেকে আঘাত করতেও পিছপা হয় না। বিভিন্ন ধর্মীয় রীতি পালন করতে গিয়ে প্রতিনিয়ত ঘটে চলেছে কত দুর্ঘটনা। এমনই এক দুর্ঘটনার শিকার হতে হতে বেঁচে গেলেন এক নারী।

সম্প্রতি ভারতের গুজরাট মন্দিরের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ধর্মীয় আচার পালনের জন্য মন্দিরের একটি হাতির মূর্তির পায়ের মধ্যে ঢুক পড়েছেন এক নারী। রীতি অনুযায়ী, মূর্তির এক প্রান্ত থেকে অপর প্রান্তে যেতে হবে তাকে। শুরুটা ঠিকই ছিল। দিব্যি ঢুকে গেলেন নারী। মাথা ও দু হাতও বের করে ফেললেন। সঙ্গীদের কথা মতো ছবির জন্য পোজও দিলেন। এবার বের করতে হবে বাকি শরীর। কিন্তু সেটা করতে গিয়েই আটকে গিয়েছেন নারী। হাজার চেষ্টা করেও কিছুতেই আর বের হতে পারছিলেন না তিনি! 

খুবই খারাপ অবস্থায় পড়লেন ওই নারী! তাকে বের করার জন্য শুরু হয় সঙ্গীদের টানাটানি। কিন্তু কোনো ভাবেই তাকে বের করা যাচ্ছিল না। এ অবস্থায় সেখানে উপস্থিত লোকজনসহ সকলে ওই নারীকে সেখান থেকে বের করার জন্য চেষ্টা শুরু করেন। সঙ্গে ‘জয় মাতাজি’, ‘জয় অম্বে’ ধ্বনি। অবশেষে বেরোতে পারলেন নারী। ততক্ষণে সঙ্গীদের গলদঘর্ম দশা। হাঁফ ছেড়ে বাঁচলেন ওই নারী। ফের এমন ধর্মাচরণ তিনি করবেন কি না তা অবশ্য জানা যায়নি। তবে, হাসির ছলে সাবধান হওয়ার বার্তাও কিন্তু দিয়ে গেল এই ভিডিও।

প্রিয় সংবাদ/প্রান্তিক/আশরাফ