কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নায়ক, নির্মাতাসহ ন্যাশনাল হেল্প ডেস্ক সংশ্লিষ্টরা। ছবি: সংগৃহীত

‘আব্বাস’-এর সঙ্গে যুক্ত হলো ৯৯৯

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ২২ জুন ২০১৯, ১৬:১৫
আপডেট: ২২ জুন ২০১৯, ১৬:১৫

(প্রিয়.কম) ন্যাশনাল হেল্প ডেস্ক ৯৯৯-এর সঙ্গে যুক্ত হয়েছে মুক্তির অপেক্ষায় থাকা চলচ্চিত্র ‘আব্বাস’। ছবিটির মাধ্যমে সারা দেশের মানুষের কাছে ৯৯৯-এর প্রচারের জন্য একটি একটি চুক্তি হয়েছে।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে জরুরি হেল্পলাইন নম্বরটি সাধারণ মানুষের মধ্যেই ইতোমধ্যে সাড়া ফেলেছে। কিন্তু এই সেবাকে সারা দেশের মানুষের মধ্যে আরও কীভাবে ছড়িয়ে দেওয়া যায়, সেই চিন্তা থেকেই ন্যাশনাল হেল্প ডেস্ক কর্তৃপক্ষ ছবিটির সঙ্গে যুক্ত হয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জাতীয় জরুরি সেবার পক্ষ থেকে উপস্থিত ছিলেন জাতীয় জরুরি সেবা বিভাগের পুলিশ সুপার মো. তবারক উল্লাহ এবং চলচ্চিত্র সংশ্লিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন ছবির নির্মাতা সাঈফ চন্দন ও নায়ক নিরব হোসেন।

২২ জুন, শনিবার দুপুরে নিরব হোসেন বলেন, ‘এটা খুবই দারুণ একটি ব্যাপার যে, জাতীয়ভাবে দেশের মানুষকে সেবা দিয়ে যাওয়া মাধ্যমটির সঙ্গে “আব্বাস” যুক্ত হলো। সম্মিলিত প্রচেষ্টায় একে অপরের জন্য ইতিবাচক সাফল্য বয়ে আনবে এটাই প্রত্যাশা আমার। তবারক ভাইকে বিশেষ ধন্যবাদ।’

‘চলচ্চিত্র তো সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগের মাধ্যম। আমরা আমাদের সিনেমার মধ্য দিয়েও ৯৯৯ সেবাটি নেওয়ার কিংবা ব্যবহার করার একটা বার্তা দিয়েছি।’

নিজের ক্যারিয়ারের অন্যতম সিনেমা হিসেবে ‘আব্বাস’ নিয়ে উচ্ছ্বসিত নিরব। অধীর আগ্রহে তিনি অপেক্ষা করছেন ছবিটির মুক্তির। তার বিশ্বাস, এই ছবিটি পছন্দ করবেন দর্শক।

নিরব জানান, চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জাতীয় জরুরি সেবা বিভাগের পুলিশ সুপার তবারক উল্লাহ বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ জনগণকে পুলিশ, ফায়ার সার্ভিস ও অ্যাম্বুলেন্স সেবা দিয়ে যাচ্ছে। বহুল জনপ্রিয় এই সেবা মাধ্যমটির সঙ্গে ‘আব্বাস’ চলচ্চিত্রটি যুক্ত হয়েছে।

নির্মাতা সাঈফ চন্দন বলেন, ‘দিন-রাত এক করে অনেক মানুষ জাতীয় সেবা ৯৯৯-এর মাধ্যমে জনগণকে সেবা দিয়ে যাচ্ছেন। এরইমধ্যে দেশজুড়ে দারুণ সাড়া পেয়েছে এই সেবার কার্যক্রম। তাদের সফল পথচলায় যুক্ত হতে পেরে “আব্বাস” পরিবার আনন্দিত ও কৃতজ্ঞ।’

‘আব্বাস’ ছবিতে নিরবের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী সোহানা সাবা। এ ছাড়া অভিনয় করেছেন সূচনা আজাদ, জয়রাজ, শিমুল খানসহ অনেকে। ছবিটিতে বিশেষ একটি চরিত্রে দেখা যাবে মডেল-অভিনেত্রী নায়লা নাঈমকে।

প্রিয় বিনোদন/মিঠু/রিমন