কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তাসকিন রহমান ও জান্নাত ফেরদৌস। ছবি: সংগৃহীত

বিয়ে করলেন অভিনেতা তাসকিন রহমান

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২০ জুন ২০১৯, ১৫:১২
আপডেট: ২০ জুন ২০১৯, ১৫:১২

(প্রিয়.কম) ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তাসকিন রহমান। অস্ট্রেলিয়া প্রবাসী এই বাংলাদেশি অভিনেতা এরপর অভিনয় করেছেন বেশ কিছু ছবিতে। নতুন খবর হলো, তাসকিন বিয়ে করেছেন, কনে হলেন জান্নাত ফেরদৌস।

২০ জুন, বৃহস্পতিবার দুপুরে প্রিয়.কমের সঙ্গে আলাপকালে এ খবর জানিয়েছেন তাসকিন রহমান।

গত ১০ জুন দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে তাদের আকদ সম্পন্ন হয়েছে। মাসখানেকের মধ্যেই বিয়ের আনুষ্ঠানিক আয়োজন করবেন বলে জানিয়েছেন তাসকিন।

খোঁজ নিয়ে জানা গেছে, জান্নাত ফেরদৌস নারায়নগঞ্জের মেয়ে। কিন্তু তার শৈশব-কৈশরের বড় একটা সময় কেটেছে ইতালিতে। গত পাঁচ বছর ধরে তিনি বাংলাদেশে বসবাস করছেন।

কথার এক প্রসঙ্গে তাসকিন রহমান বলেন, ‘এটা আমাদের প্রেমের বিয়ে। আমি ওকে চিনি আট-নয় মাস ধরে। একটা পার্টিতে আমাদের দেখা হয়েছিল। এরপর থেকেই কম-বেশি আমাদের কথাবার্তা হতো। কিন্তু গত দু-তিন মাস ধরে আমাদের ঘনিষ্ঠতা বেড়ে গিয়েছিল।’

‘তাই ভাবলাম যেহেতু আমরা দুজন দুজনকে পছন্দ করি। আর বিয়ের করারও পরিকল্পনা আছে, তাই দেরি না করে বিয়েটা করে ফেলি। যেই ভাবনা সেই কাজ। শুভ কাজে আর দেরি করিনি,’ যোগ করেন এই অভিনেতা।

এদিকে এটি তাসকিনের দ্বিতীয় বিয়ে। ২০১৭ সালে শুরুর দিকে তিনি নুসরাত নামে এক মেয়েকে বিয়ে করেছিলেন। ওই সংসার একমাসের মধ্যেই ভেঙে যায়।

তাসকিন রহমান বর্তমানে ‘শান’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। ছবিটি পরিচালনা করছেন এম রাহিম। এর আগে তিনি ‘পোড়ামন ২’, ‘দহন’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। 

প্রিয় বিনোদন/আশরাফ