কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সানি লিওন। ছবি: সংগৃহীত

কেন নতুন ভাষা রপ্ত করছেন সানি লিওন?

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৭ জুন ২০১৯, ১২:৩৫
আপডেট: ১৭ জুন ২০১৯, ১২:৩৫

(প্রিয়.কম) সাবেক পর্ন অভিনেত্রী সানি লিওন বলিউডে এসে পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা। বর্তমানে হিন্দি সিনেমার পাশাপাশি তামিল ও তেলেগু ভাষার সিনেমাতেও অভিনয় করছেন আইটেম গানের সেরা এ নায়িকা সানি। ইংরেজি এবং হিন্দি ভাষাতে স্বচ্ছন্দ এই অভিনেত্রী জন্মসূত্রে পাঞ্জাবি হওয়ার কারণে পাঞ্জাবি ভাষাতেও দক্ষ। কিন্তু তা সত্ত্বেও নতুন ভাষা শিখতে উঠে পড়ে লেগেছেন এই নায়িকা

সানি লিওন এবার উত্তর প্রদেশের কিছু অংশে ব্যবহৃত নির্দিষ্ট একটি ভাষার ভঙ্গিমা শিখছেন নতুন করে। কারণ জানতে গিয়ে জানা গেলো, সানির আসন্ন সিনেমা ‘কোকোকোলা’ হরর-কমেডি ঘরানার। উত্তরপ্রদেশের প্রেক্ষাপটে এগোবে সিনেমার গল্প। সে কারণেই উত্তরপ্রদেশের স্থানীয় ভাষার ভঙ্গিমা আলাদা করে শিখছেন সানি। আগামী মাস থেকে শুরু হবে এই সিনেমার শুটিং।

সানি লিওন। ছবি: সংগৃহীত

এ প্রসঙ্গে সানি সাংবাদিকদের জানান, শুধু হিন্দি নয়, বহু দক্ষিণী সিনেমাতেও কাজ করছেন সানি। দক্ষিণী সিনেমায় কাজ করতে গিয়ে নতুন এক সংস্কৃতিও শিখেছেন দাবি করে সানি বলেন, ‘আমি সব সময় খুবই খোলা মনে কাজ করি। ভাষা হোক বা অন্য কিছু— নতুন করে শিখতে আমার কোনো অসুবিধা নেই। অভিনেতা হিসেবে নিজেকে আরও উন্নত করতে পারি। উচ্চারণ ঠিক করতেও আমি আলাদা করে পরিশ্রম করছি। এতে যে দিন দিন অভিনেত্রী হিসেবে আমি সমৃদ্ধ হচ্ছি, সেই ব্যাপারটাই আমি উপভোগ করি।’

বলে রাখা ভালো, ঐতিহাসিক কাহিনি অবলম্বনে নির্মিত দক্ষিণী সিনেমা ‘ভিরামাদেবী’তে অভিনয় করার সময়ে রীতিমতো শিক্ষক রেখে দক্ষিণী ভাষা শিখতে হয়েছিল সানিকে। ‘কোকাকোলা’ সিনেমাটি প্রযোজনা করছেন মহেন্দ্র ধারিওয়াল। অতি শিগগিরই মালায়ালাম সিনেমাতেও অভিনেত্রী হিসেবে ভাগ্য নির্ধারণ করতে চলেছেন সানি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, সন্তোষ নায়ার পরিচালিত মালায়ালাম সিনেমা ‘রঙ্গিলা’ দিয়েই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন সানি লিওন।

সূত্র: গালফ নিউজ

প্রিয় বিনোদন/রুহুল