নিখিল জৈন ও টলিউডের জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

হানিমুনে কোথায় যাচ্ছেন নুসরাত-নিখিল?

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৩ জুন ২০১৯, ১৬:০২
আপডেট: ১৩ জুন ২০১৯, ১৬:০২

(প্রিয়.কম) ১৯ জুন তুরস্কে দীর্ঘদিনের ব্যবসায়ী বন্ধু নিখিল জৈনকে বিয়ে করছেন টলিউডের জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। এই মুহূর্তে টলিপাড়ায় নুসরাতের বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে, প্রথমবারের মতো টলিউডে তিনিই বলিউডি কায়দায় ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করতে যাচ্ছেন। তাই অনেকের মধ্যেই প্রশ্ন কী কী হতে চলেছে এই বিয়েতে। হানিমুনে কোথায় যেতে পারেন তারা?

তুরস্কের বোদরুম শহরে এই অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান আয়োজন হবে। নুসরাত ও নিখিল সেখানে যাচ্ছেন ১৫ জুন রাতে। কী পরছেন নুসরাত? বিয়েতে নুসরাত ভারতীয় বাঙালি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা পরবেন টলিউড অভিনেত্রী। নিখিলও পরবেন সব্যসাচীর পোশাক। 

একসঙ্গে শপিংয়ে নুসরাত ও নিখিল। ছবি: সংগৃহীত

নুসরাতের বাড়িতে গণেশ পূজা হওয়ার কথা রয়েছে আজ। এ ছাড়া তুরস্কের বোদরুমে বিয়ের আগে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে জানা গেছে। ১৭ তারিখে ইয়ট পার্টি হওয়ার কথা। এই পার্টির পোশাক নির্ধারণ করা হয়েছে সামার ফাঙ্ক। ১৮ তারিখে হবে মেহেদি নাইট ও সঙ্গীত। বিয়ের দিন সকালে গায়ে হলুদের অনুষ্ঠান হবে। এই অনুষ্ঠানগুলোতে থিম অনুযায়ী পোশাক পরবেন নুসরাত ও নিখিল। 

বিয়ের অনুষ্ঠানের মেনুতে থাকছে স্থানীয় কুইজিন ও ভারতীয় খাবার। শোনা যাচ্ছে, বিয়ের পরে ইউরোপের কোনো জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন নুসরাত ও নিখিল।

৪ জুলাই কলকাতা একটি ফাইভ স্টার হোটেলে রিসেপশন অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। সেখানে টলিউডের তারকা ও রাজনৈতিক ব্যক্তিত্বদের অনেকে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

প্রিয় বিনোদন/রুহুল

আরো পড়ুন