ছবিটি ভিডিও থেকে সংগৃহীত

শিশুর খেলনা গাড়িতে বসে আটকে গেলেন নারী, অতঃপর... (ভিডিও)

আজাদ চৌধুরী
জ্যেষ্ঠ সহ-সম্পাদক
প্রকাশিত: ১১ জুন ২০১৯, ২২:০৯
আপডেট: ১১ জুন ২০১৯, ২২:০৯

(প্রিয়.কম) শিশুদের খেলনার প্রতি সবারই একটি দুর্বলতা কাজ করে। তাই সুযোগ পেলেই ছোটদের খেলনা নেড়েচেড়ে দেখতে চান বয়সীরাও। কখনো কখনো সেগুলো নিয়ে খেলেনও। যেমন রিমোট কন্ট্রোল গাড়ি, প্লেন ইত্যাদি হাতের কাছে পেলে বয়সীরাও কৌতূহলী হয়ে ওঠেন। কিন্তু সেই কৌতূহল মেটাতে গিয়ে অনেক সময় বিপত্তিও ঘটে। শিশুর খেলনা নিয়ে এ রকমই একটি বিপত্তির ঘটনা ঘটেছে স্কটল্যান্ডের এক নারীর সঙ্গে।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি জো আর্চিবল্ড (৩৪) নামের স্কটল্যান্ডের এক নারী শিশুদের একটি খেলনা গাড়ি নিয়ে খেলতে গিয়ে তার ভেতর আটকে পড়েন। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই ভাইরাল।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, একটা খেলনা গাড়ির মধ্যে জো আর্চিবল্ডের মাথা থেকে কোমর পর্যন্ত আটকে গেছে। ছোট ওই গাড়ির মধ্যে তিনি এমনভাবে আটকে গিয়েছিলেন যে, ড়-পিঠও সোজা করতে পারছিলেন না। যতই চেষ্টা করেন তিনি, কাজের কাজ কিছুই হচ্ছিল না। কিছুতেই বের হতে পারছিলেন না তিনি। শেষমেশ তার বাবা খেলনাটির পেছনের অংশ ছুরি দিয়ে কেটে তাকে সেই যাত্রা রক্ষা করেন।

ওই প্রতিবেদন থেকে জানা যায়, খেলনা নিয়ে জো আর্চিবল্ডের আগ্রহ চরম। সেই আগ্রহের বশবর্তী হয়েই তিনি চেপেছিলেন তার এক বছর বয়সী ভাতিজার খেলনা গাড়িতে। তারপরই তাকে ওই অবস্থার শিকার হতে হয়।

ভিডিওতে দেখুন শিশুর খেলনা নিয়ে খেলতে গিয়ে কী অবস্থা হয়েছিল জো আর্চিবল্ডের।

প্রিয় জটিল

আরো পড়ুন