কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শুভশ্রী গাঙ্গুলি। ছবি: সংগৃহীত

কালো শাড়ির ফিউশনে নজর কাড়লেন শুভশ্রী

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৫ জুন ২০১৯, ১২:৩৯
আপডেট: ০৫ জুন ২০১৯, ১২:৩৯

(প্রিয়.কম) গত বছর থেকে খবরের শিরোনামে রয়েছেন টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে রাজকীয় বিয়ের মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন তিনি। স্বামীর সঙ্গে বিভিন্ন দেশে ঘুরতে যাওয়ার একের পর এক ছবি ও ভিডিও পোস্ট করে তিনি ছিলেন ভক্তদের কৌতূহলের শীর্ষে। সদ্যই ‘পরিণীতা’ সিনেমার মাধ্যমে আবারও রুপালি জগতে ফিরেছেন শুভশ্রী।

শুধু অভিনয়ই নয়, ফ্যাশন দুনিয়ায় কীভাবে পাকাপাকি জায়গা করতে হয়, তা যে ভালোই জানা নায়িকা শুভশ্রীর—তা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলেই বোঝা যায়। প্রায়ই বিভিন্ন ডিজাইনারের পোশাকে ফটোশুট করেন নায়িকা। পশ্চিমি পোশাক থেকে দেশি ফ্যাশনের ফটোশুট—সবই রয়েছে শুভশ্রীর ছবির অ্যালবামে। এবার তিনি পাশ্চাত্য ঢঙে পরলেন কালো রঙের শাড়ি, যা নজর কেড়েছে ভক্তদের।

শুভশ্রী গাঙ্গুলি। ছবি: সংগৃহীত

ফটোশুটে দেখা যাচ্ছে, শুভশ্রী কালো ও গোলাপির মিশেলে একটি শাড়ি পরেছেন। সঙ্গে ব্লাউজ হিসেবে পরেছেন সুইট হার্ট নেক-এর একটি কালো শিয়ার টপ। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে শুভশ্রীর কালো বেল্ট। এই বেল্টটিই পুরো সাজটিকে ফিউশন করে তুলেছে। শুভশ্রীর কানের দুল, চুড়ি ও আংটিও পুরো সাজটিকে সম্পূর্ণ করেছে।

এই সাজটিতে মেকআপ ও হেয়ার স্টাইলের কথা আলাদা করে বলতেই হয়। শুভশ্রীর চুলে ফিশ টেল ব্রেড এই সাজের সঙ্গে মানানসই। এ ছাড়া বোল্ড ভুরু ও পিচ ব্রাউন মেকআপ চোখে পড়ার মতো। সঙ্গে ছোট্ট কালো টিপ ফিউশন লুকের সঙ্গে দারুণ মানিয়েছে।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী