কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আরবাজ খানের প্রেমিকা জর্জিয়া অ্যান্ড্রিয়ানি, অর্পিতা খান ও আয়ুশ শর্মা। ছবি: সংগৃহীত

আরবাজের প্রেমিকার খোলামেলা পোশাক ঢাকতে অর্পিতার আদেশ (ভিডিও)

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৫ জুন ২০১৯, ১১:১১
আপডেট: ০৫ জুন ২০১৯, ১১:১১

(প্রিয়.কম) গত ২ জুন ছিল বাবা সিদ্দিকির ইফতার পার্টি। আর সেই পার্টিতে শামিল হয়েছিলেন বলিউড তারকারা। সালমান খান পরিবারের সঙ্গে ইফতার পার্টিতে হাজির হয়েছিলেন আরবাজ খানের প্রেমিকা জর্জিয়া অ্যান্ড্রিয়ানিও। অনুষ্ঠানে সাদা লেহেঙ্গাতে বেশ লাগছিল জর্জিয়াকে।

আরবাজ খানের প্রেমিকা জর্জিয়া অ্যান্ড্রিয়ানিকে পোশাক ঠিক করতে বলছেন অর্পিতা খান। ছবি: সংগৃহীত

সমস্যা হয় ইফতার পার্টিতে জর্জিয়া পোশাক নিয়ে। খোলামেলা পোশাকে অনুষ্ঠানের শালীনতা নষ্ট হচ্ছিল মনে করে জর্জিয়াকে বক্ষ বিভাজিকা ঢাকার আদেশ দিলেন সালমানের বোন অর্পিতা খান শর্মা।

সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। বাবা সিদ্দিকির ইফতার পার্টিরই ভিডিওতে দেখা যাচ্ছে, একটু বেশিই খোলামেলা ছিল জর্জিয়ার পোশাক। যা ঠিক পছন্দ হয়নি অর্পিতার। তিনি প্রথমে হবু ভাবিকে ওড়না ঠিকমতো গায়ে জড়িয়ে নেওয়ার পরামর্শ দেন। তবে সেটাও পছন্দ না হওয়ায় অর্পিতা নিজেই ঠিক করে দেন আরবাজের প্রেমিকার পোশাক।

মালাইকা আরোরার সঙ্গে আরবাজের বিবাহবিচ্ছেদ হয়েছে বছর তিনেক আগে। বিচ্ছেদ পর্বের পর দুজন দুজনের জীবন নিয়ে খোশমেজাজে আছেন। মালাইকা প্রেম করছেন অর্জুন কাপুরের সঙ্গে আর আরবাজ প্রেমে পড়েছেন জর্জিয়া আন্দ্রিয়ানির। নৈশভোজের জন্য হোক কিংবা সিনেমার প্রিমিয়ার, মাঝেমধ্যেই দেখা যায় প্রেমিক জুটি আরবাজ-আন্দ্রিয়ানিকে।

সালমানের পরিবারের সঙ্গেও ইতোমধ্যে বেশ ভাব জমে গেছে জর্জিয়ার। বলিউডে গুঞ্জন, খুব শিগগির নতুন প্রেমিকা জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন আরবাজ।

সূত্র: ফিল্মিবিট

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী