ছবি: সংগৃহীত

ব্রিটিশ রাজপরিবারের নতুন সদস্যকে প্রিয়াঙ্কার উপহার দেওয়ার খবর ভুয়া

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০১ জুন ২০১৯, ১৬:০৮
আপডেট: ০১ জুন ২০১৯, ১৬:০৮

(প্রিয়.কম) ব্রিটিশ রাজপরিবারে মে মাসে এসেছে নতুন অতিথি। গত ৬ মে ছেলের বাবা-মা হয়েছেন প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল। এই ‘বেবি সাসেক্স’-এর নাম আর্চি।

এদিকে মেগান মার্কেলের সঙ্গে বেশ খাতির বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার। দ্য সানের বরাত দিয়ে জানা গিয়েছিল, গত সপ্তাহে স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে বন্ধুর ছেলেকে দেখতে গেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ব্রিটিশ রাজপরিবারের এই নতুন সদস্যকে তারা কিছু দামি উপহারও দিয়েছেন।

আর্চির জন্য টিফ্যানি অ্যান্ড কোম্পানি থেকে প্রিয়াঙ্কার কেনা দামি উপহারের মধ্যে একটি হলো স্টার্লিং সিলভারের তৈরি ‘বাবল ব্লোয়ার’, যার দাম ২১ হাজার ১১০ ইউএস ডলার।

গতকাল শুক্রবার প্রিয়াঙ্কা চোপড়ার এক মুখপাত্রের বরাত দিয়ে দ্য ডেইলি মেইল জানিয়েছে, খবরটি মিথ্যা। আর্চিকে দেখতে যাননি তারা। তাদের যুক্তরাজ্য সফরে এমন কোনো পরিকল্পনাও নেই। তিনি নিজের কিছু জরুরি কাজ নিয়ে এই সফর করছেন। হয়তো পরে অন্য কোনো সফরে আর্চিকে দেখতে যাবেন।

প্রিয়াঙ্কা চোপড়া এক টুইটে লিখেছেন, উপহারের সব ভাবনা সত্যিই দারুণ! কিন্তু খবরটি ঠিক না। আমি লন্ডনে এসেছি নিজের কাজের জন্য। যারা খবরটি ছড়িয়েছেন, তাদের একটু সচেতন হওয়া প্রয়োজন।

ছেলে আর্চিকে নিয়ে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল এখন আছেন ইংল্যান্ডের বার্কশায়ারের রয়্যাল ফ্রগমোর কটেজে। আর্চি জন্ম হওয়ার পর সেখানে মেয়েকে দেখাশোনার জন্য কয়েক দিন ছিলেন মেগান মার্কেলের মা ডোরিয়া রাগল্যান্ড।

প্রিয় বিনোদন/রুহুল