কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ড্যানিয়েল ক্রেগ। ছবি: সংগৃহীত

শুটিংয়ে গুরুতর আহত ড্যানিয়েল ক্রেগ

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৪ মে ২০১৯, ১৪:৪৮
আপডেট: ২৪ মে ২০১৯, ১৪:৪৮

(প্রিয়.কম) জেমস বন্ডের ছবি মানেই ভিন্ন ভিন্ন সব দৃশ্যের অবতরণ। মার মার-কাট কাট সব বিষয় থাকবে এটাই স্বাভাবিক। তবে ঝুঁকিপূর্ণ সব দৃশ্যে সাধারণত অভিনেতার বদলে কাজ করেন স্ট্যান্ট-ম্যান। যদিও স্ট্যান্টম্যানের সাহায্য নিতে চান না ব্রিটিশ অভিনেতা ড্যানিয়েল ক্রেগ। সেজন্য কখনো কখনো কিছু না কিছু আঘাত পেতেই হয়। কিন্তু এবার তিনি গুরুতর আঘাত পেয়েছেন।

জেমস বন্ড সিরিজের ২৫তম ছবির শুটিংয়ে আহত হয়েছেন এ নায়ক। আর এ বিষয়টি জেমস বন্ড সিরিজের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে জানানো হয়েছে।

জানা গেছে, বন্ড সিরিজের নতুন ছবির শুটিং চলছিল জ্যামাইকায়। শুটিং চলাকালে পায়ের গোড়ালিতে ভীষণ আঘাত পেয়েছেন ছবির অভিনেতা ড্যানিয়েল ক্রেগ।

গোড়ালিতে একটি ছোট সার্জারি করিয়ে দুই সপ্তাহের জন্য তাকে বিশ্রামে পাঠানো হবে। তিনি সুস্থ হয়ে ফিরলে আবারও শুটিং শুরু হবে। ২০২০ সালের এপ্রিলে মুক্তি পাবে ছবিটি।

ছবির ঝুঁকিপূর্ণ দৃশ্যে স্ট্যান্টম্যান না নিয়ে আগেও বিপদে পড়েছিলেন ড্যানিয়েল ক্রেগ। একবার দুটো দাঁত ভেঙে ফেলেছিলেন তিনি। সেটি ছিল তার বন্ড সিরিজের প্রথম ছবি ‘ক্যাসিনো রয়্যাল’-এর সময়ের কথা। সেবার নখের ডগাও উপড়ে ফেলেছিলেন তিনি।

সিরিজের পরের ছবি ‘কোয়ান্টাম অব সোলেস’-এর সময় কাঁধের পেশি ছিঁড়ে ফেলেছিলেন ক্রেগ। ‘স্পেকট্রা’ ছবিতে মারপিট করতে গিয়ে হাঁটুতে মারাত্মক আঘাত পান।

বন্ড সিরিজের নতুন এ ছবি শুরুতে পরিচালনার কথা ছিল ড্যানি বয়েলের। মুক্তির কথা ছিল চলতি বছরের ৮ নভেম্বর। কিছুটা পরিবর্তন আনার তাগিদে তাকে বাদ দেওয়ার পর এতে যোগ দেন সিরিজের পুরানো দুই খ্যাতিমান চিত্রনাট্যকার নিল পারভিস ও রবার্ট ওয়েড। এ কারণেই ছবির মুক্তির তারিখ পিছিয়ে যায় ২০২০ সালের ফেব্রুয়ারিতে।

জেমস বন্ড সিরিজের নতুন ছবির নতুন পরিচালক ক্যারি জোজি ফুকুনাগা। চিত্রনাট্য লিখেছেন স্কট জেড বার্নস। নিল পারভিস ও রবার্ট ওয়েডের চিত্রনাট্য জমা দেওয়ার পর সেটা পছন্দ করেনি এমজিএম স্টুডিও। পরে বন্ড সিরিজের ২৫তম ছবির চিত্রনাট্য ঘষামাজার জন্য ছবিতে যুক্ত হন অভিনেত্রী ফেবি ওয়ালা-ব্রিজ

বন্ড সিরিজের এই ছবি হতে যাচ্ছে অভিনেতা ড্যানিয়েল ক্রেগের শেষ ছবি। ২০০৬ সালে পিয়ার্স ব্রসন্যান সরে যাওয়ার পর তিনি এ সিরিজে কাজ শুরু করেন। এরপর ইদ্রিস এলবার কথা শোনা যাচ্ছে।

প্রিয় বিনোদন/রুহুল