কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আয়ুষ্মান খুরানা। ছবি: সংগৃহীত

সমকামী ভালোবাসার গল্পে আয়ুষ্মান

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৯ মে ২০১৯, ১৬:২৮
আপডেট: ০৯ মে ২০১৯, ১৬:২৮

(প্রিয়.কম) বরাবরই ভিন্নধর্মী সিনেমায় অভিনয়ের জন্য দারুণ প্রশংসিত হন আয়ুষ্মান খুরানা। গতবছর তার অভিনীত দুটি সিনেমা ‘আন্ধাধুন’ ও ‘বাধাই হো’ সুপারহিট। চিরচরিত প্রেমের গল্প থেকে বেরিয়ে নতুন কাহিনির সিনেমায় ঝোঁক আয়ুষ্মানের। আর তাই এবার সমকামী চরিত্রের জন্য চুক্তিবদ্ধ হলেন এই মেধাবি অভিনেতা।

জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক আনন্দ এল রাইয়ের ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘শুভ মঙ্গল সাবধান’-এর দ্বিতীয় সিনেমায় আয়ুষ্মান থাকছেন সমকামী চরিত্রে। নতুন সিনেমার নাম ‘শুভ মঙ্গল জ্যায়াদা সাবধান’। সামাজিক ট্যাবু নিয়ে নির্মিত সেবারের সিনেমাটি ব্যাপক সাফল্য পাওয়ায় ফের একবার জুটি বাঁধছেন আনন্দ ও আয়ুষ্মান।

জানা গেছে, আগস্টের শেষের দিকে শুরু হবে সিনেমাটির শুটিং, যা মুক্তি পাবে ২০২০ সালে। ইতোমধ্যে চিত্রনাট্য তৈরির কাজ শেষ হয়েছে বলেও জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম থেকে।

এবারের সিনেমাটি একটি রক্ষণশীল পরিবারের গল্প বলবে। তাদের পরিবারের ছেলের সমকামিতার খবর জানতে পেরে সেই পরিবার কী করে সেটা নিয়েই এগোবে সিনেমার প্রেক্ষাপট। যদিও আয়ুষ্মান ছাড়া সিনেমায় আর কে অভিনয় করছেন, তা এখনও সামনে আনেননি নির্মাতারা।

এদিকে আয়ুষ্মানের হাতে আছে ‘ড্রিম গার্ল’, ‘বালা’, ‘আর্টিক্য়াল ১৫’ শিরোনামের অনেকগুলো সিনেমা। এই সব সিনেমার কাজ শেষ করেই তিনি ‘শুভ মঙ্গল জ্যায়াদা সাবধান’-এর অভিনয়ে মনোযোগী হবেন।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/রুহুল