কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছেলেকে নিয়ে সাদা রঙের একটি গাড়িতে চড়ে বিমানবন্দর ত্যাগ করছেন সানিয়া মির্জা। ছবি: সংগৃহীত

সন্তানসহ ক্যামেরার সামনে প্রথম বার সানিয়া মির্জা

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ০৭ মে ২০১৯, ২১:২৬
আপডেট: ০৭ মে ২০১৯, ২১:২৬

(প্রিয়.কম) সানিয়া মির্জা মা হয়েছেন এটা বেশ পুরনো খবর। গেল বছরের ৩০ অক্টোবর পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতের টেনিস সেনসেশন সানিয়ার ঘর আলো করে এসেছে তাদের পুত্রসন্তান। সন্তান জন্ম নেওয়ার কিছুদিন পর সামাজিক যোগাযোগমাধ্যমে তার বেশ কিছু ছবি পোস্ট করেন মা সানিয়া। কিন্তু মা-ছেলেকে একসঙ্গে দেখা যায়নি কখনো।

এবার ভক্ত-সমর্থকের দীর্ঘ প্রতীক্ষার অবসান হয়েছে। প্রথম বারের মতো ছেলেকে নিয়ে ক্যামেরার সামনে এসেছেন সানিয়া মির্জা। বিমানবন্দরে কিছুক্ষণ ফটোসেশনের পর ছেলেকে নিয়ে সাদা রঙের একটি গাড়িতে চড়ে গন্তব্যে চলে যান তিনি।

চলমান লোকসভা নির্বাচনে ভোট দেওয়ার জন্য সম্প্রতি দুবাই থেকে ভারতে উড়ে এসেছেন সানিয়া। নিজ দেশে পৌঁছেই বিমানবন্দরে ছেলেসহ আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন ভারতের এই টেনিস তারকা। বিমানবন্দরে ছেলেসহ বেশ হাস্যোজ্জ্বল দেখা যায় সানিয়াকে।

ছেলেকে নিয়ে ভারতের বিমানবন্দরে সানিয়া মির্জা। ছবি: সংগৃহীত

বিমানবন্দরে উপস্থিত আলোকচিত্রীদের অনুরোধে ক্যামেরার সামনে ছেলে ইজানকে নিয়ে পোজও দেন সানিয়া। এ সময় কালো রঙের আউটফিটের উপর অফ হোয়াইট রঙের হাফহাতা জ্যাকেট পরা ছিলেন ভারতের এই টেনিস তারকা। চোখে ছিল নজরকাড়া সানগ্লাস। তার কাঁধে কোনাকুনিভাবে পার্সও ঝোলানো ছিল।

শুধু সানিয়া একাই নন, আলোকচিত্রীদের ক্যামেরার শাটারে ছোট্ট ইজহান এতটুকুও ঘাবড়ে যায়নি। মায়ের মতো সপ্রতিভ থেকে পোজ দিতে দেখা গেছে শিশু ইজহানকেও। এ সময় হলদে প্যান্ট ও কাঁঠালি রঙের টি-শার্ট পরা ছিল শোয়েব-সানিয়া দম্পতির একমাত্র সন্তান।

ছেলেকে নিয়ে প্রথম বারের মতো ক্যামেরার সামনে সানিয়া। ছবি: সংগৃহীত

সন্তান জন্মের আগে খানিকটা লোকচক্ষুর আড়ালে চলে গিয়েছিলেন সানিয়া। সামাজিক যোগাযোগমাধ্যমে মাঝেমধ্যে তার দেখা মিললেও কিছুটা মুটিয়ে যাওয়া সানিয়াকে দেখেছিল তার ভক্তরা। কিন্তু দীর্ঘদিন পর লোকচক্ষুর আড়াল থেকে বেরিয়ে ভক্তদের রীতিমতো চমকে দিয়েছেন তিনি। মেদ ঝরিয়ে একদম ফিট ও সাবলীল হয়ে ক্যামেরার সামনে ফিরেছেন ভারতের এই গ্ল্যামার গার্ল।

সীমান্তের উত্তাপ, ধর্ম, সংস্কৃতি, সমাজ—সবকিছুর বাধাকে উপেক্ষা করে ২০১০ সালে ভালোবেসে বিয়ে করে গাঁটছড়া বাঁধেন পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। বিয়ের আট বছর পর তাদের ঘর আলো করে আসে নতুন অতিথি ইজহান মির্জা মালিক।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী