কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জিপি হাউজে আয়োজিত এক অনুষ্ঠানে স্মার্টফোনটির উন্মোচন করা হয়। ছবি: সংগৃহীত

৪ হাজার ৯০০ টাকায় ফোরজি ফোন নিয়ে এলো গ্রামীণফোন

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৫ মে ২০১৯, ২১:৪৪
আপডেট: ০৫ মে ২০১৯, ২১:৪৪

(প্রিয়.কম) ম্যাক্সিমাসের সঙ্গে যেীথ উদ্যোগে দেশের বাজারে কো-ব্র্যান্ডেড হ্যান্ডসেট ‘ম্যাক্সিমাস পি৭ প্লাস’ নিয়ে এসেছে মোবাইল অপারেটর গ্রামীণফোন।

৫ মে, রবিবার জিপি হাউজে আয়োজিত এক অনুষ্ঠানে স্মার্টফোনটির উন্মোচন করা হয়। অনুষ্ঠানে বলা হয়, ফোরজি সমর্থনযোগ্য স্মার্টফোনটির মূল্য ধরা হয়েছে চার হাজার ৯০০ টাকা।

হ্যান্ডসেটটিতে রয়েছে ৫.৪ ইঞ্চির বড় স্ক্রিন, যার অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। ফোনটিতে রয়েছে আল্ট্রা-ক্লিয়ার ফুলভিউ এইচডি প্লাস আইপিএস ইনফিনিটি ডিসপ্লে।

এ ছাড়াও, ১.৩ গিগাহার্টজ কোয়াড প্রসেসরের এ স্মার্টফোনটিতে রয়েছে ১ জিবি র‍্যাম, ৮ জিবি রম এবং ২৫০০ এমএএইচ লি-আয়ন ব্যাটারি, অ্যান্ড্রয়েড ৮.১ (গো এডিশন) এবং ডুয়াল জেনন ফ্লাশসহ সামনে-পেছনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা।

কো-ব্র্যান্ডেড হ্যান্ডসেট হওয়ায় হ্যান্ডসেটটি ক্রয়ে থাকছে গ্রামীণফোনের বিনামূল্যে ৮জিবি ফোরজি ইন্টারনেট (৭ দিনের মেয়াদে)। এ অফারের বাইরেও, সাত দিনের মেয়াদে ২জিবি (১জিবি+১জিবি ফোরজি) ইন্টারনেট ডাটা প্যাক কেনা যাবে ২৪ টাকায়। ছয় মাসের মধ্যে সর্বোচ্চ ১২ বার এ অফার গ্রহণ করা যাবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, হেড অব অপারেশনস সাজ্জাদ হাসিব এবং বাংলাদেশে ম্যাক্সিমাসের সহযোগী প্রতিষ্ঠান ইউনিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির।

প্রিয় প্রযুক্তি/কামরুল