কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মালাইকা আরোরা। ছবি: সংগৃহীত

এই নামে ডাকলেই চড় দেবেন মালাইকা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৪ মে ২০১৯, ০৮:৪২
আপডেট: ০৪ মে ২০১৯, ০৮:৪২

(প্রিয়.কম) শাহরুখ খানের সঙ্গে ‘ছাইয়া ছাইয়া’ গানের তালে নেচে খ্যাতি ও প্রশংসা কুড়ান মালাইকা আরোরা। তার আগে কেউ ‘আইটেম গান’ সম্পর্কে জানতেন না। মূলত আইটেম নাচ গানের সঙ্গে দর্শকদের পরিচিতি ঘটিয়েছেন তিনিই। অথচ এবার মালাইকা বললেন, তাকে ‘আইটেম’ নামে ডাকা হলে চড় কষাবেন তিনি!

মালাইকা আরোরার গানের তালে খোলামেলা নাচকে ‘আইটেম গান’ বলায় সম্প্রতি রেগে গেছেন নায়িকা। অকপটে মালাইকার স্পষ্ট জবাব, কেউ তাকে আইটেম বললে সপাটে চড় কষাবেন গালে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে মালাইকা জানিয়েছেন, ‘আজ পর্যন্ত আমি যে কয়টা গানের সঙ্গে নাচ করেছি, সম্পূর্ণ নিজের মর্জিতে করেছি। কেউ কখনো কোনো জোর খাটায়নি। যদি কখনো মনে হতো, যে আমাকে গানটিতে পণ্য হিসেবে পেশ করা হচ্ছে, তাহলে আমি নিজেই সেই কাজ ছেড়ে বেরিয়ে আসতাম। আমাকে বোকা ভাবার কোনো কারণ নেই।’

এ ছাড়া গানগুলির ইঙ্গিতপূর্ণ কথা নিয়ে মালাইকাকে প্রশ্ন করা হলে মালাইকা বলেন, ‘তার কখনোই মনে হয়নি ওই গানগুলি শালীনতার সীমা অতিক্রম করেছে কখনো।’ তবে ‘আইটেম’ শব্দটি নিয়ে তার প্রবল আপত্তি থাকালেও এই ধরনের গান সিনেমায় নিষিদ্ধ করার পক্ষপাতী একেবারেই নন তিনি। তবে তাকে আইটেম বলে ডাকলেই চড় খেতে হবে মালাইকার।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/আশরাফ