কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভাই, ভাইয়ের হবু বউয়ের সঙ্গে স্বামীসহ প্রিয়াঙ্কা। ছবি: সংগৃহীত

ভাইয়ের বিয়ে হচ্ছে না, যুক্তরাষ্ট্রে ফিরলেন প্রিয়াঙ্কা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০১ মে ২০১৯, ১৬:০৮
আপডেট: ০১ মে ২০১৯, ১৬:০৮

(প্রিয়.কম) গত ২৭ ফেব্রুয়ারি পানচিনি ও আর্শীবাদ সম্পন্ন হয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার একমাত্র ভাই সিদ্ধান্ত কুমারের। কথা ছিল, গত সপ্তাহেই পাত্রী ঈশিতা কুমারের সঙ্গে বিয়ে হবে সিদ্ধান্তের। কিন্তু হঠাৎই পিছিয়ে গেল সিদ্ধান্ত চোপড়ার বিয়ের অনুষ্ঠান। জানা গেছে, অসুস্থতার কারণে অস্ত্রোপচার হয়েছে বিয়ের কনে ঈশিতার। সামাজিক যোগাযোগের মাধ্যমে কষ্টকর অস্ত্রোপচারের কথা জানিয়েছেন ঈশিতা নিজেই।

কনের অসুস্থতার কারণেই দুই পরিবার বিয়ে পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়। সোমবারই মা মধু চোপড়া ও ভাই সিদ্ধান্তকে নিয়ে এক রেস্তোরাঁতে মধ্যাহ্নভোজের জন্য যেতে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। তবে ঈশিতা কুমারের ঠিক কী হয়েছে তা অবশ্য স্পষ্ট নয়।

যুক্তরাষ্ট্রে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

পুনের একটি পাবের মালিক সিদ্ধার্থ চোপড়া প্রিয়াঙ্কার চেয়ে ছয় বছরের ছোট। সিদ্ধার্থ ও ঈশিতা বেশ কিছুদিন ধরেই ডেট করছেন। ভাইয়ের বিয়ে উপলক্ষে প্রিয়াঙ্কা ও তার স্বামী নিক জোনাসও এসেছিলেন মুম্বাইয়ে। ভাইয়ের বিয়ের অনুষ্ঠান বাতিল হওয়ায় মঙ্গলবার মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য বিমানে চড়েন হলি-বলি নায়িকা প্রিয়াঙ্কা। আবার বিয়ের সময় আসবেন তারা।

ভাইয়ের বিয়ে বাতিল হওয়ায় মুম্বাই ছাড়লেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

অবশ্য বিটাউনে গুঞ্জন শোনা গিয়েছিল, প্রিয়াঙ্কার ভাইয়ের বিয়ে নাকি ভেঙে গিয়েছে। তবে সেটা যে গুজব তা জানানো হয়েছে চোপড়া পরিবারের পক্ষ থেকে। ঈশিতা কুমার অর্থাৎ সিদ্ধার্থের দীর্ঘদিনের প্রেমিকা কিছুদিনের মধ্যেই সেরে উঠবেন। তারপরে শুভ সময় দেখে আবারও বসবে বিয়ের আসর, এমনই জানিয়ে দিয়েছেন চোপড়া পরিবার।

সিদ্ধান্ত চোপড়া ও ঈশিতা কুমার। ডানে হাসপাতালে ঈশিতা। ছবি: সংগৃহীত

এদিকে প্রিয়াঙ্কা চোপড়ার আগামী সিনেমা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এই সিনেমায় তার সহ-অভিনেতা ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম। সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে প্রিয়াঙ্কাও এই সিনেমার সহ প্রযোজক এবং সোনালি বোস সিনেমাটি পরিচালনা করছেন। 

সূত্র: ডিএনএ

প্রিয় বিনোদন/রুহুল