সোনম কাপুর। ছবি: সংগৃহীত

বিয়ের এক বছর না যেতেই একটি ছবিকে ঘিরে নায়িকার অন্তঃসত্ত্বার গুঞ্জন

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯, ২০:০৮
আপডেট: ২০ এপ্রিল ২০১৯, ২০:০৮

(প্রিয়.কম) গত বছর ১০ মে জমজমাট রাজকীয় আয়োজনে বিয়ে করেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। দিল্লির বিশিষ্ট ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন এক বছরও হয়নি। কিন্তু তবুও অন্যান্য দম্পতির মতো তাদের সম্পর্কেও গুঞ্জন ছড়াল, মা হতে যাচ্ছেন সোনম। আর এটি হয়েছে একটি ছবিকে কেন্দ্র করে। ছবিটি ভাইরাল হতেই সোনমের গর্ভবতী হওয়ার জল্পনা শুরু।

সোনম কাপুর এবং আনন্দ আহুজা শুক্রবার সকাল থেকে ট্রেন্ডিং তালিকায় থাকলেন। কারণ তাদের একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ৩৩ বছর বয়সী অভিনেত্রী একটি জুতোর দোকানে গিয়েছিলেন। সেখানে আনন্দ এবং সোনম একই রকমের দেখতে দুটি কেডস পরেছিলেন।

সোনম কাপুর এবং আনন্দ আহুজা। ছবি: সংগৃহীত

এখানেই শেষ নয়, ছবিতে দেখা যাচ্ছে, ব্যাগ হাতে দাঁড়িয়ে রয়েছেন সোনম। নিচে বসে তার জুতোর ফিতে বেঁধে দিচ্ছেন স্বামী আনন্দ আহুজা। এই ছবিটিই সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। নিজের জুতোর ফিতে কেন নিজে বাঁধলেন না সোনম? তাহলে কি তিনি সন্তানসম্ভবা? এহেন প্রশ্নে বিদ্ধ হতে হচ্ছে দম্পতিকে।

যদিও এ ছবি ভাইরাল হওয়ার পর অনেকেই বলেছেন ‘সিন্ডারেলা মোমেন্ট’। কেউ কেউ সোনমের প্রতি আনন্দের এমন ভালোবাসার প্রশংসাও করেছেন। আবার কেউ বা ছবিতে খুঁজে পেয়েছেন সোনমের বেবি বাম্প। কিন্তু আসল সত্যিটা কী, তা নিয়ে এখনো মুখ খোলেননি দম্পতি।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

আরো পড়ুন