কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হিরো আলম। ছবি: সংগৃহীত

৪৩ দিন কারাভোগের পর মুক্ত হিরো আলম

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৯, ২০:১৭
আপডেট: ১৮ এপ্রিল ২০১৯, ২০:১৭

(প্রিয়.কম) সিডি ব্যবসায়ী থেকে তারকা বনে যাওয়া হিরো আলম স্ত্রী নির্যাতনের মামলায় ৪৩ দিন কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন। ১৮ এপ্রিল সন্ধ্যায় তিনি কারামুক্ত হন।

বগুড়া জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার বৃহস্পতিবার দুপুরে হিরো আলমের জামিন মঞ্জুর করেন। সন্ধ্যা ৭টায় তার আইনজীবী মাসুদার রহমান স্বপন আদালতের আদেশের কপি কারা কর্তৃপক্ষের কাছে জমা দিলে হিরো আলমকে ছেড়ে দেওয়া হয়।

গত ৬ মার্চ হিরো আলমের বিরুদ্ধে যৌতুকের দাবিতে স্ত্রী সাদিয়া বেগম সুমিকে নির্যাতনের অভিযোগ এনে বগুড়া সদর থানায় মামলা করেন সুমির বাবা সাইফুল ইসলাম খোকন।

এদিন রাত ১০টার দিকে একই থানায় মামলা করতে গেলে হিরো আলমকে গ্রেফতার করে পুলিশ।

পরদিন ৭ মার্চ বগুড়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হিরো আলমকে হাজির করা হয়। ওই সময় হিরো আলমের আইনজীবী তার জামিন চাইলে শুনানি শেষে বিচারক তা নামঞ্জুর করে হিরো আলমকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরপর থেকে হিরো আলম বগুড়া কারাগারে ছিলেন।

সিডি ব্যবসায়ী থেকে তারকা বনে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচিত হন হিরো আলম। কেবল সংযোগের ব্যবসার সুবাদে মিউজিক ভিডিও তৈরি শুরু করেন। প্রায় ৫০০ মিউজিক ভিডিও এবং ৮০টি ইউটিউব চলচ্চিত্র ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয় তাকে নিয়ে ট্রল হয়।

‘মার ছক্কা’ নামে একটি চলচ্চিত্রেও নায়ক চরিত্রে অভিনয় করেন তিনি। বলিউড পরিচালক প্রভাত কুমারের ‘বিজু দ্য হিরো’ নামে একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধও হয়েছেন তিনি।

ইয়াহু ইন্ডিয়ার জরিপ অনুযায়ী, ভারতের জনপ্রিয় অভিনেতা সালমান খানের চেয়েও হিরো আলমকে বেশিবার খোঁজা হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়ার-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়েছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী