কারিশমা কাপুর ও কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

ভালোবাসায় মাখানো দুই বোনের মিষ্টি ছবি

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯, ২২:২৬
আপডেট: ১৫ এপ্রিল ২০১৯, ২২:২৬

(প্রিয়.কম) দুই বোনই বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। একজন অতীত, আরেকজন বর্তমান। বেশ ভালো বোঝাপড়ার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে এই দুজনের মধ্যে। তারা হলেন কাপুর পরিবারের দুই বোন কারিশমা কাপুর এবং কারিনা কাপুর খান

যেকোনো পার্টিতে বোন কারিশমার সঙ্গে পৌঁছে যান কারিনা। এ ছাড়া কারিনার সব অনুষ্ঠানেও হাসিমুখে উপস্থিত থাকতে দেখা যায় কারিশমাকে। আর তাই কারিনা এবং কারিশমা কাপুরের মধ্যে অটুট বন্ধনের কথা কারো অজানা নয়।

কারিশমা কাপুর ও কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

এমনকি পোশাকের ক্ষেত্রেও প্রায়ই দেখা যায়, একই রকম লুকে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন দুই বোন। তবে শুধু পোশাক-মেকআপেই নয়, কারিনা ও কারিশমা দাবি করেন বিভিন্ন সময়ে ব্যক্তিগত সংকটের মুহূর্তেও একে অপরের কাছেই ছুটে যান।

সপ্তাহের প্রথম দিন আজ সোমবার বড় বোন কারিশমা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন ছোট বোন কারিনার সঙ্গে। গাড়ির ভিতরে তোলা এই ছবিতে দুই বোনকেই সাবলীল লুকে দেখা যাচ্ছে। দুজনের চোখেই ছিল কালো চশমা ও চুল ছিল খোলা। কারিশমার পরনে ছিল লাল রঙের মিডি ড্রেস। অপরদিকে কারিনা পরেছিলেন ক্যাজুয়াল টি-শার্ট ও প্যান্ট।

কারিশমা কাপুর ও কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

ছবির সঙ্গে কারিশমা লিখলেন, ‘প্রতিটি দিনই ভাই-বোন দিবস। অনুপ্রেরণার সোমবার।’

এর আগেও সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে ছোট বোন কারিনার সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন কারিশমা। প্রতিটি ছবিতেই কারিনার প্রতি কারিশমার ভালোবাসাই প্রকাশ পেয়েছে।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

আরো পড়ুন