কেলি ও কোডি ছবিটি কেয়ন জঙ্গল রিসোর্টে তোলা হয়েছে। ছবি: ইনস্টাগ্রাম

ইনফিনিটি পুলের কিনারায় স্বামী-স্ত্রীর চুম্বনরত ছবি ভাইরাল

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ এপ্রিল ২০১৯, ১০:২৬
আপডেট: ১৪ এপ্রিল ২০১৯, ১০:২৬

(প্রিয়.কম) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের এক জনপ্রিয় দম্পতি নিজেদের একটি ছবি পোস্ট করার পর প্রবল সমালোচনার মুখে পড়েছেন। একটি বড় ‘ইনফিনিটি পুলের’ কিনারায় প্রায় ঝুলন্ত স্ত্রীকে চুমো দিচ্ছেন স্বামী, এমন একটি ছবিই পোস্ট করেন তারা। লোকজন তাতে মন্তব্য করেছেন, ‘ভয়াবহ', ‘বোকামি’ প্রভৃতি। কেলি কাস্টাইল ও কোডি ওয়ার্কম্যান অবশ্য তাদের এই ইনফিনিটি পুলের ছবিটির আত্মপক্ষ সমর্থনে বলেছেন, যে তারা কোনো রকম বিপদ যাতে না হয় সে জন্য আগাম প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে রেখেছিলেন।

ছবিটি গত মঙ্গলবার পোস্ট করেন ওই দম্পতি। ছবিটি তোলা হয়েছে বালিতে। যেখানে আপাতত যুক্তরাষ্ট্রের এই জনপ্রিয় দম্পতি রয়েছেন। ডেইলি মেইল ও এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, ‘ছবিটি কেয়ন জঙ্গল রিসোর্টে তোলা হয়েছে।’

ইনস্টাগ্রামে পোস্ট করা ওই দম্পতির ছবিটিতে দেখা যাচ্ছে, একটি ইনফিনিটি পুলের একেবারে কিনারা থেকে ঝুলন্ত অবস্থায় রয়েছেন কেলি। তাকে ধরে রয়েছেন কোডি। তিনিও জলের মধ্যেই দাঁড়িয়ে। 

ছবিটি পোস্ট করার পর থেকে এখন পর্যন্ত হাজার হাজার মন্তব্য পড়েছে। যার মধ্যে নেতিবাচক মন্তব্যই বেশি। সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা এমন অসুরক্ষিত ছবির জন্য ওই দম্পতির নিন্দা করেছেন। অনেকেই আবার ওই দম্পতিকে ‘দায়িত্বজ্ঞানহীন’ বলেছেন। 

মন্তব্যের ঘরে একজন লিখেছেন, ‘আপনাদের বৃহৎ জীবন দর্শন দেখে বোঝা যাচ্ছে আপনাদের কোনো সাধারণ জ্ঞান নেই।’

আনেকে লিখেছেন, ‘নিজের জীবনের গুরুত্বপূর্ণ মানুষটির জীবন এমন বিপদের মুখে ফেলে দেওয়া শুধুমাত্র বোকামি ছাড়া আর কিছু না।’

যদিও ওই দম্পতি পরে জানিয়েছেন, নিচে একটি পুল ছিল। তারা ছবিটিকে নাটকীয়ভাবে উপস্থাপন করার জন্য সেই অংশটি কেটে বাদ দিয়েছেন।

প্রিয় জটিল/রুহুল

আরো পড়ুন