কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত

কলকাতায় কঙ্গনার শুটিং, ছবি প্রকাশ্যে

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৩ এপ্রিল ২০১৯, ১৭:১০
আপডেট: ১৩ এপ্রিল ২০১৯, ১৭:১০

(প্রিয়.কম) ‘মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’র কাজ শেষ করেই অশ্বিনি আইয়ার তিওয়ারির সিনেমায় কাজ শুরু করেছেন কঙ্গনা রানাউত। আর সেই সুবাদেই কলকাতায় শুটিং করছেন অভিনেত্রী। কলকাতার প্রিন্সেপ ঘাট, ময়দান চত্বরে চলছে অশ্বিনি আইয়ার পরিচালিত ‘পাঙ্গা’র শুটিং। সেখান থেকেই কঙ্গনার শুটিংয়ের ছবি এলো প্রকাশ্যে।

সম্প্রতি দিল্লির শুটিং শিডিউল শেষ করে কলকাতায় গেলো ‘পাঙ্গা’ টিম। কঙ্গনা শুটিং করছেন প্রিন্সেপ ঘাটে, সামনে এসেছে এমনই একটি ছবি। প্রিন্সেপ ঘাট স্টেশনে কঙ্গনার সেই ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। শুধু তা-ই নয়, জানা গেছে, প্রিন্সেপ ঘাটে কঙ্গনার জগিংয়ের শুটিং চলছিল সেদিন।

কলকাতায় শুটিংয়ে কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত

এ ছাড়াও কলকাতা শহরের আনাচে-কানাচে চলবে শুটিং। যার মধ্যে ময়দানে ইতোমধ্যেই শুটিং চলছে। সেই ছবি শেয়ার করেছেন স্বয়ং পরিচালক অশ্বিনি।

সিনেমার গল্প একজন জাতীয় স্তরের কাবাডি খেলোয়াড়কে নিয়ে। এর আগে খেলাধুলা বিষয়ে অসংখ্য সিনেমা তৈরি হয়েছে, বায়োপিকও নির্মাণ হয়েছে। তবে এই প্রথম কঙ্গনাকে এই ধরনের চরিত্রে দেখা যাবে।

কঙ্গনা ছাড়াও এই সিনেমাতে অভিনয় করছেন জাস্সি গিল, রিচা চাড্ডা, নীনা গুপ্তা ও পঙ্কজ ত্রিপাঠি। সিনেমাটি মুক্তি পাবে আগামী ২০২০ সালের ২৪ জানুয়ারি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী