প্রিয়া প্রকাশ ভারিয়ার। ছবি: সংগৃহীত

কপি-পেস্টের ভুলে নেট দুনিয়ায় সমালোচিত ভাইরাল নায়িকা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১১ এপ্রিল ২০১৯, ২১:২৫
আপডেট: ১১ এপ্রিল ২০১৯, ২১:২৫

(প্রিয়.কম) চোখের চাহনিতে হৃদয় হরণ করা জনপ্রিয় দক্ষিণী কন্যা প্রিয়া প্রকাশ ভারিয়ার যা করেন তা-ই ভাইরাল হয়। কেরালার কন্যা প্রিয়া প্রকাশ ভারিয়ার তার মালায়লাম সিনেমা ‘ওরু আদার লাভ’ দিয়ে অভিনয় জগতে অভিষেক করেছেন। গত বছর এই সিনেমার একটি গানের ক্লিপের মাধ্যমে ভাইরাল হন এই নায়িকা। আবারও শিরোনামে তিনি। তবে ছোট্ট একটি ভুলের জন্য সমালোচনার শিকার হলেন ভাইরাল নায়িকা প্রিয়া।

কপি-পেস্টের ভুলের জন্য সমালোচনার শিকার হলেন ভাইরাল নায়িকা প্রিয়া। ছবি: সংগৃহীত

সম্প্রতি একটি পারফিউম ব্র্যান্ডের প্রচার করছেন ১৯ বছরের এই অভিনেত্রী। তারই একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন প্রিয়া। কিন্তু ভুলবশত সেখানে ক্যাপশনের সঙ্গে ‘টেক্সট কনটেন্ট ফর ইনস্টাগ্রাম অ্যান্ড ফেসবুক’ বাক্যটি থেকে যায়। প্রায় সঙ্গে সঙ্গেই সেই ভুল সংশোধনও করা হয়। কিন্তু তাতেও রেহাই পাননি প্রিয়া। কপি-পেস্টের সামান্য এই ভুলের কারণে নেটদুনিয়ায় ফের ভাইরাল হন তিনি।

প্রিয়া প্রকাশ ভারিয়ার। ছবি: সংগৃহীত

কেরালার এই নায়িকাকে আনফলো করছেন বলেও অনেকে মন্তব্য করেন। সেই সঙ্গে সমালোচনার শিকার হন প্রিয়া। তবে সিনেমা জগতে ট্রোলিংয়ের ইতিহাস নতুন নয়। এর আগে ঠিক একই কারণে তোপের মুখে পড়েছিলেন অভিনেত্রী দিশা পাটানি। তা ছাড়া পোশাক নিয়ে ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর, ফাতিমা সানা শেখের মতো তারকারা। যদিও এ ঘটনায় এখন পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি প্রিয়া।

প্রিয়া প্রকাশ ভারিয়ার। ছবি: সংগৃহীত

এদিকে গুগল বলছে, গুগলের সবচেয়ে বেশি খোঁজা তারকাদের মধ্যে অন্যতম তারকা হলেন প্রিয়া প্রকাশ ভারিয়ার। পাশাপাশি অনেক দিন ধরেই ইনস্টাগ্রামে তিনি নিজের আকর্ষণীয় ছবি শেয়ার করেন। আর তারপর থেকেই বেড়েছে তার ভক্ত সংখ্যা। কয়েকটি বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। যদিও প্রিয়ার প্রথম সিনেমা তেমন ব্যবসা করতে পারেনি বক্স অফিসে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

আরো পড়ুন