নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

গোবিন্দর বিখ্যাত গানে নিককে নাচালেন প্রিয়াঙ্কা (ভিডিও)

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৭ এপ্রিল ২০১৯, ২২:৩৫
আপডেট: ০৭ এপ্রিল ২০১৯, ২২:৩৫

(প্রিয়.কম) গত ১ ডিসেম্বর সাতপাকে বাধা পড়েন নিক জোনাসপ্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পর থেকে তাদের হানিমুন যেন শেষ হচ্ছে না। সামাজিক যোগাযোগের মাধ্যমে তাদের রোমান্টিক মুহূর্তের ছবি দেখে বোঝা যায়, সুখেই আছেন এই তারকা দম্পতি।

প্রতিদিনই নিক-প্রিয়াঙ্কা তাদের ছবি ও ভিডিও শেয়ার করেন ভক্তদের উদ্দেশ্যে। এবার একটি মজার ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করলেন প্রিয়াঙ্কা, যেখানে নিককে দেখা গেলো বলিউড অভিনেতা গোবিন্দর গানে নাচতে।

বেশ কিছুদিন ধরেই একটি মার্কিন ম্যাগাজিনের খবর অনুযায়ী প্রিয়াঙ্কা ও নিকের ডিভোর্সের জল্পনা শোনা যায়। তবে সেই সমস্ত জল্পনা উড়িয়ে নিককে সঙ্গে নিয়ে ওই মার্কিন ম্যাগাজিনের বিরুদ্ধে পদক্ষেপ নিতে চলেছেন প্রিয়াঙ্কা। এই সমস্ত আলোচনার মধ্যেই গোবিন্দ অভিনীত ‘মেরি প্যান্ট ভি সেক্সি’ গানের সঙ্গে মিলিয়ে নিকের একটি ভিডিওকে আপলোড করেন দেশি গার্ল।

নিককে দেখা গেলো বলিউড অভিনেতা গোবিন্দর গানে নাচতে। ছবি: সংগৃহীত

তবে মজার ব্যাপার হচ্ছে, বাস্তবে এই নাচ হয়নি। বরং নিকের একটি গানের ভিডিওতে গোবিন্দর গান জুড়ে দিয়ে একটি আজব ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন নায়িকা।

৫ এপ্রিল জোনাস ভাইরা তাদের ব্যান্ডের নতুন গান ‘কুল’ লঞ্চ করেন। সেই গানের ভিডিও মিয়ামিতে ধারন করা হয়। এবার সেই গানের ভিডিওই প্রকাশ্যে আসায় তা রীতিমতো নজর কাড়তে শুরু করে। আর প্রিয়াঙ্কা সেই গানের ভিডিওতে নিকের ফুটেজ নিয়েই এই ভিডিওটি আপলোড করেন। দেখে নিতে পারেন নিকের ভিডিওটি-

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/কামরুল

আরো পড়ুন