নুসরাত ফারিয়া। ছবি: শামছুল হক রিপন, প্রিয়.কম

ফারিয়া বললেন, গুড নিউজ কামিং সুন

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ২৭ মার্চ ২০১৯, ১৪:৫২
আপডেট: ২৭ মার্চ ২০১৯, ১৪:৫২

(প্রিয়.কম) যারা নিজের প্রতি বিশ্বাস রেখে সঠিক পথে চলবে, স্রষ্টা তাদের জন্য নতুন দরজা খুলে দেবে—সমাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ২৭ মার্চ, বুধবার দুপুর ১২টার দিকে দেওয়া এক স্ট্যটাসে এমন কথাই লিখেছেন চলচ্চিত্র অভিনেত্রী নুসরাত ফারিয়া

‘আশিকী’ চলচ্চিত্র দিয়ে উপস্থাপিকা থেকে নায়িকা বনে যাওয়া নুসরাত ফারিয়া লিখেছেন, ‘আমি বিশ্বাস করি যদি তুমি তোমার নিজের ওপর ভরসা রাখো, বিশ্বাস রাখো, সঠিক পথ অনুসরণ করো, তুমি যদি কৃতজ্ঞ হও, তাহলে দেখবে সৃষ্টিকর্তা তোমার জন্য নতুন দরজা খুলে দেবে।’

এই স্ট্যটাসের সঙ্গে ফারিয়া হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, গুড নিউজ কামিং সুন। তবে এর বাইরে আর কোনো কিছু তিনি লিখেননি। 

সম্প্রতি ভারতের দুটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী নুসরাত ফারিয়া। সেখানকার এভারলাভ টারমারিক ক্রিম ও বালি হেয়ার অয়েল নামের বিজ্ঞাপন দুটিতে দেখা যাবে তাকে।

এদিকে গত ২০ মার্চ কলকাতায় একটি ছবির জন্য লুকটেস্ট হয়েছে ফারিয়ার। এরপর মুম্বাইয়ে বালি হেয়ার অয়েল নামে তেলের বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নেন তিনি।

কলকাতার নির্মাতা বিরসা দাশগুপ্তের পরিচালনায় ‘বিবাহ অভিযান’ নামের একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন নুসরাত ফারিয়া। তার বিপরীতে অভিনয় করবেন অঙ্কুশ। এই ছবিতে গ্লামার গার্ল বা ফ্যাশনেবল ধাঁচের মেয়ে হিসেবে দেখা যাবে তাকে।

এর আগে অঙ্কুশ হাজরা ও নুসরাত ফারিয়া যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’তে অভিনয় করেছেন। ছবিটি আলোচনায় এসেছিল।

একটি সূত্র জানিয়েছে, শাপলা মিডিয়ার ব্যানারে নতুন আরও একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ফারিয়া। এই ছবিতেও তার সঙ্গে জুটি বাঁধবেন কলকাতার নায়ক অঙ্কুশ। ছবিটি পরিচালনা করবেন বাংলাদেশের পরিচালক উত্তম আকাশ ও কলকাতার পরিচালক বাবা যাদব।

নুসরাত ফারিয়া কয়েকদিন আগে শামীম আহমেদ রনির পরিচালনায় ‘শাহেনশাহ’ ছবির কাজ শেষ করেছেন। তিনি জানান, এর পাশাপাশি কয়েকটি নতুন ছবিতে অভিনয়ের কথাও চলছে।

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মধ্য দিয়ে ২০১৫ সালে চলচ্চিত্রে আসেন ঢাকাই মডেল-উপস্থাপক নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন।

প্রিয় বিনোদন/রুহুল

আরো পড়ুন