কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অভিনেতা আলি ফজলের ব্যক্তিগত ছবি অনলাইনে ফাঁস। ছবি: সংগৃহীত

নগ্ন ছবি ভাইরাল, ক্ষোভ প্রকাশ বলিউড অভিনেতার

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:১৯
আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:১৯

(প্রিয়.কম) সামাজিক যোগাযোগমাধ্যমে আজকাল সক্রিয় ভূমিকা রাখেন হলিউড-বলিউড তারকারা। ভক্তদের কাছাকাছি থাকার জন্য তারকাদের কাছে এই মাধ্যম সবচেয়ে জনপ্রিয়। তারা নিজেদের ছবি কিংবা মনের কথা এইসব সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নেন। কিন্তু সেটিই মাঝেমধ্যে কাল হয়ে দাঁড়ায়। এই যেমন সম্প্রতি বলিউড অভিনেতা আলি ফজল এমনই এক বিড়ম্বনার শিকার হলেন। ফাঁস হলো তার নগ্ন ছবি।

এদিকে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে আলি ফজল স্বীকার করলেন ছবিগুলো সত্যিই তারই। তবে ছবিগুলো কীভাবে ছড়িয়ে পড়ল, সে বিষয়ে এখনো মুখ খোলেননি তিনি। ছবিগুলো কেউ ছড়িয়ে দিয়েছে নাকি অন্য কোনোভাবে সেগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে—সে বিষয়ে জানা যায়নি। তবে তিনি এই নোংরা ও কুরুচিকর কাজের তীব্র নিন্দা করেছেন।

ছবিগুলো ফাঁস হওয়ার কিছুক্ষণের মধ্যেই দ্রুত সরিয়ে নেওয়া হয় সামাজিক যোগাযোগমাধ্যমগুলো থেকে। এরপর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে আলি ফজল বলেন, ‘হ্যাঁ, ছবিতে আমিই ছিলাম। এভাবে কারোর ব্যক্তিগত ছবি প্রকাশ্যে আনা নিঃসন্দেহে একটি নিম্নরুচির পরিচয়। আমি এর থেকে বেশি কিছু বলতে চাই না। আমি জানি না কীভাবে এগুলো ছড়িয়ে পড়ল।’

৩২ বছর বয়সী এই অভিনেতা আরও বলেন, ‘যখন সময় আসবে আমি পুরো বিষয়টা খুলে বলব।’

আলি ফজলের বক্তব্য থেকে আভাস পাওয়া যায়, বিষয়টি নিয়ে আপাতত মুখ খুলতে না চাইলেও ছবিগুলো কীভাবে ভাইরাল হলো সেই বিষয়টি তার অবগত। তিনি জানিয়েছেন, কে বা কারা এর পেছনে রয়েছেন, তা তিনি খুঁজে বের করবেন। এই পরিস্থিতিতে অনুরাগীদের পাশে থাকার অনুরোধ জানিয়েছেন তিনি। আপাতত এর চেয়ে বেশি কিছু বলতে নারাজ তিনি।

উল্লেখ্য, বলিউডের পাশাপাশি হলিউড সিনেমাতেও অভিনয় করেছেন আলি ফজল। বলিউডের ‘ফুকরে’, ‘ফুকরে রিটার্নস’, ‘থ্রি ইডিয়ডস’সহ হলিউডের ‘ভিক্টোরিয়া অ্যান্ড আবদুল’, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৭’সহ কয়েকটি সিনেমায় দেখে গেছে এ অভিনেতাকে।

সূত্র: টাইমস নাউ

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী