কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শুভ বসন্তের শুভেচ্ছা জানিয়ে নেড়ি কুকুরের সঙ্গে তোলা ছবিগুলো পোস্ট করেন জয়া। ছবি: সংগৃহীত

কলকাতায় নেড়ি কুকুরের প্রেমে জয়া আহসান

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৪৭
আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৪৭

(প্রিয়.কম) দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অতনু ঘোষের নির্মিত নতুন ছবি ‘বিনিসুতো’র শুটিং নিয়ে জয়া এখন কলকাতায়। ১২ ফেব্রুয়ারি কলকাতায় অর্ণব পালের নির্মিত ‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবির গানের ভিডিও প্রকাশ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে খয়েরি রঙের জামা পরে নজর কাড়তে দেখা যায় তাকে।

অভিনয়ের জগতের পাশাপাশি আরেকটি জগৎ আছে জয়ার। রুপালি পর্দার পাশাপাশি প্রাণিপ্রেমী বলে তার খ্যাতি রয়েছে। পশুপাখির সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন তিনি। মাঝেমধ্যে কুকুরের প্রতি ভালোবাসা দেখাতে গিয়েও আলোচনায় আসেন তিনি।

২ ফেব্রুয়ারি, জয়া তার বোন কান্তাকে নিয়ে নিজের পোষা কুকুরদের সঙ্গে সময় কাটানোর কিছু ছবি ও ভিডিও ‘ডগস লাভার অব বাংলাদেশ’ নামের একটি ফেসবুক গ্রুপে পোস্ট করে আলোচনায় এসেছিলেন। এর আগে ২০১৮ সালে রাজধানীর খিলগাঁওয়ে অবস্থিত ‘রবিনহুড দ্যা রেসকিউট অ্যানিমেল’ নামের একটি আহত কুকুর-বিড়ালের আশ্রমে গিয়েও সংবাদমাধ্যমের শিরোনাম হয়েছিলেন তিনি।

এবার পয়লা ফাল্গুনে নেড়ি কুকুরদের সঙ্গে সময় কাটালেন জয়া। ১৩ ফেব্রুয়ারি কয়েকটি নেড়ি কুকুরের সঙ্গে তোলা বেশ কিছু ছবি ‘ডগস লাভার অব বাংলাদেশ’ গ্রুপে পোস্ট করেন জয়া। শুটিং স্পটে কুকুরের সঙ্গে তোলা বেশ কয়েকটি ছবিও পোস্ট করেন। পোস্ট করা ওই ছবির ক্যাপশনে তিনি লিখেন, ‘শুভ বসন্ত, স্বর্গে কাটানো একটি দিন।’ পোস্ট করা ওই ছবিগুলোর মন্তব্যের ঘরে জয়ার মন্তব্য দেখে বোঝা গেছে, ছবিগুলো তিনি কলকাতাতে গিয়ে তুলেছেন।

শুটিংয়ের সময় কুকুরের সঙ্গে তোলা ছবিটি পয়লা ফাল্গুন পোস্ট করেন জয়া। ছবি: সংগৃহীত
বাসন্তী শাড়িতে কুকুর কোলে জয়া। ছবি: সংগৃহীত
কুকুরের প্রতি জয়ার ভালোবাসা। ছবি: সংগৃহীত
১৩ ফেব্রুয়ারি কুকুরের সঙ্গে তোলা এ ছবিটিও পোস্ট করেন জয়া। ছবি: সংগৃহীত

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী