প্রাক্তন স্ত্রী জেনিফার অ্যানিস্টনের জন্মদিনে উপস্থিত ছিলেন অভিনেতা ব্র্যাড পিট। ছবি: সংগৃহীত

প্রাক্তন স্ত্রীর জন্মদিনের পার্টিতে হাজির ব্র্যাড পিট

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৪
আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৪

(প্রিয়.কম) হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনের সঙ্গে বিবাহবিচ্ছেদ করে অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন ব্র্যাড পিট। কিন্তু একটা সময় সম্পর্কে তিক্ততা আসায় জোলির সঙ্গেও বিচ্ছেদ হয় পিটের।

২০১৬ সালের শেষ থেকে এখনও পর্যন্ত একাকী জীবনযাপন করছেন ব্র্যাড পিট। তবে আগের সম্পর্ক ভুলে যাননি। ৯ ফেব্রুয়ারি, শনিবার রাতে ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসে সানসেট টাওয়ার হোটেলে ব্র্যাড পিটকে দেখা গেল সাবেক স্ত্রী জেনিফার অ্যানিস্টনের ৫০তম জন্মদিন উদযাপনের পার্টিতে!

সংবাদমাধ্যম পিপল সূত্রে জানা গেছে, অনেকটা লুকিয়েই পার্টিতে প্রবেশ করেন ৫৫ বছর বয়সী ব্র্যাড পিট। দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক বজায় থাকলেও তারা এতটা অন্তরঙ্গ নন বলেই জানিয়েছে তাদের একটি ঘনিষ্ঠ সূত্র।

সূত্র মতে, ‘তাদের আগের মতো যোগাযোগ নেই। শুধুমাত্র বিশেষ দিনে একে অপরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তারা। এ ছাড়া বড় কোনো অনুষ্ঠানে দেখা হলে কুশল বিনিময় করা ছাড়া তাদের মধ্যে ঘনিষ্ঠতা নেই।’

এদিকে জেনিফারের জন্মদিনের অনুষ্ঠানে ব্র্যাড পিট ছাড়াও উপস্থিত ছিলেন কেটি পেরি, অরলান্ডো ব্লুম, গিনেথ প্যালেট্রো, রিজ উইদারস্পুনসহ একাধিক হলিউড তারকা।

সূত্র: ডেকান ক্রনিকল

প্রিয় বিনোদন/আশরাফ