কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বন্ধু তাসকিনের বাড়িতে লঙ্কান অলরাউন্ডার দাসুন শানাকা। ছবি: সংগৃহীত

বন্ধু তাসকিনের বাড়িতে দাসুন শানাকা

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৫৯
আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৫৯

(প্রিয়.কম) চিটাগং ভাইকিংস-সিলেট সিক্সার্স ম্যাচে বাউন্ডারি লাইনের ওপরে দেওয়া স্পন্জে পা পিছলে বাঁ পায়ের গোড়ালিতে চোট পান তাসকিন আহমেদ। বেশ কিছুক্ষণ সেখানে ব্যথায় কাতরানোর পর দু’জনের কাঁধে ভর দিয়ে মাঠের বাইরে চলে যান তাসকিন। পরবর্তী সময়ে এক্স-রে করার পর জানা যায়, লিগামেন্টই ছিড়ে গেছে তাসকিনের।

এই ইনজুরিতে নিউজিল্যান্ড সিরিজ থেকেই ছিটকে গেছেন তাসকিন। আপাতত ব্যান্ডেজ ও প্লাস্টার বাঁধা অবস্থায় বাড়িতেই সময় কাটছে ডানহাতি এই পেসারের। দুর্দান্ত ফর্মে থাকার পরও জাতীয় দলে ফেরার পথে বাঁধা হয়ে দাঁড়িয়েছে তার এই ইনজুরি স্বাভাবিকভাবেই মন ভালো নেই তাসকিনের।

তবে ৪ ফেব্রুয়ারি, সোমবার দিনটা অন্যরকমই কেটেছে তাসকিনের। কেননা এদিন ইনজুরি আক্রান্ত বন্ধুকে সমবেদনা জানাতে এবং ভালো কিছু সময় কাটাতে তাসকিনের বাসাতে উপস্থিত হয়েছিলেন দাসুন শানাকা। বন্ধুর পায়ের ইনজুরির খবর নেওয়ার পাশাপাশি তাসকিনের পুরো পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন তিনি।

এ সময় কেক কেটে শানাকাকে স্বাগত জানায় তাসকিনের পরিবার। নিজ হাতে তাকে কেক খাইয়ে দেন তাসকিনের মা। পরে তাসকিন ও শানাকা আড্ডা দেন নিজেদের মতো করে।

তাসকিনের পুরো পরিবারের সঙ্গে দাসুন শানাকা। ছবি: সংগৃহীত

এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কয়েকটি ছবিও শেয়ার করেছেন শানাকা। ক্যাপশনে চিটাগং ভাইকিংসের লঙ্কান এই অলরাউন্ডার লিখেছেন, ‘বাংলাদেশে আমার বেস্ট ফ্রেন্ড তাসকিনের বাসায় গেলাম। খুবই দারুণ সময় ছিল। আশা করি তুমি (তাসকিন) দ্রুত সুস্থ্য হয়ে যাবে।’

এর আগে অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাময়িক নিষিদ্ধ থাকাকালীন অবস্থায় শ্রীলঙ্কায় ঘুরতে গিয়েছিলেন তাসকিন। তখন বন্ধু শানাকার বাড়িতেও গিয়েছিলেন তিনি।

প্রিয় খেলা/আশরাফ