কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

১৬ ও ১৫ জানুয়ারি হৃতিক রোশনের ছবি দুটি ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিনেতা নিজেই। ছবি: সংগৃহীত

হৃতিকের সদ্যতোলা সুইজারল্যান্ডের ছবিতে মজেছেন সাবেক স্ত্রী

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০১৯, ২০:২১
আপডেট: ১৬ জানুয়ারি ২০১৯, ২০:২১

(প্রিয়.কম) বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশন। সাবেক স্ত্রী সুজান খানের সঙ্গে হৃতিকের ১৪ বছরের সংসার ভেঙেছে ২০১৪ সালে। তাদের দাম্পত্য জীবনের ছন্দপতন হলেও দুজনের মিষ্টি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ঠিকই রয়ে গেছে। ইদানিং বলিউডে ভেসে বেড়াচ্ছে এ সাবেক জুটি নাকি নতুন করে বিয়ে করতে যাচ্ছেন। যদিও এ বিষয়ে নিজ মুখে কিছুই জানানি তারা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, বেশ কিছুদিন ধরে মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে এ তারকা জুটি একে অন্যকে নানা রকমের প্রশংসা সূচক ও প্রেরণা মূলক মন্তব্য করেতে দেখা যায়। ১০ জানুয়ারি, বৃহস্পতিবার ইনস্টাগ্রামে হৃতিকের জন্মদিনে শুভেচ্ছা জানান সুজান। এরপর ইনস্টাগ্রামে ব্যাপক আলোচনায় আসেন সুজান ও হৃতিক।

১৬ ও ১৫ জানুয়ারি ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন এ অভিনেতা। ছবিগুলোতে দেখা যায় হৃতিকের চার পাশ ঢেকে আছে শুভ্র তুষার। নীলচে আলোর একটি ছবিতে, দূরবীন হাতে দূরে কী যেন দেখার চেষ্টা করছেন তিনি। সাদা ও বাদামী রঙে কুকুরের সঙ্গে লম্বা বাদামী রঙের কোট আর কালো সানগ্লাস পরে ক্যামেরায় পোজ দেন তিনি। ছবিটিতে অভিনেতার পাশেই রাখা আছে পুরনো দিনের একটি কাঠের ভিন্ট্যাজ স্কি।

এরকম নানা ভঙ্গিতে সুইজারল্যান্ডে তোলা বেশ কিছু ছবি পোস্ট দেন এ সুদর্শন অভিনেতা। অভিনেতার বন্ধু, ভক্ত আর ঘনিষ্টদের প্রশংসা সূচক মন্তব্যে ভেসে বেড়াচ্ছে তার সদ্য তোলা ছবিগুলো। সেই তালিকাতে আছেন হৃতিকের সাবেক স্ত্রী সুজানও। তার সদ্য তোলা এ ছবিগুলোতে মজেছেন তিনিও।
ছবিগুলো দেখে ইনস্টাগ্রামে সাবেক বরের তারিফ করে সুজান লিখেন, হাহাহা, যাই হোক ছবিতে তোমার পাশে রাখা ওই ভিন্ট্যাজ স্কিটা আমার পছন্দ হয়েছে। আরও পছন্দ হয়েছে সুন্দর কুকুরটাকেও। একেবারে পারফেক্ট একটা ছবি হয়েছে। ’ আরেকটি ছবিতে সুজান মন্তব্য করে লিখেন, ‘এ ছবির শেডটি খুব ভালো লেগেছে।’

১৫ জানুয়ারি ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেন হৃতিক। ছবি: সংগৃহীত

চলতি বছর ১০ জানুয়ারি একটি হাসপাতালে হৃতিকের বাবা রাকেশ রোশনের গলায় ক্যানসার অপসারণের একটি সার্জারি হয়েছিল। এদিন ওই হাসপাতালেই হৃতিকের ৪৫ তম জন্মদিনের কেক কাটা হয়। বর্তমানে হৃতিক তার আগামী ছবি ‘সুপার ৩০’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ভারতীয় অঙ্কের শিক্ষক আনন্দ কুমারের জীবনী নিয়ে নির্মিত হয়েছে এ ছবিটি। বিকাশ বহেল নির্মিত ‘সুপার ৩০’ ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ২৬ জুলাই।

ইনস্টাগ্রামে হৃতিকের ছবিতে সুজানের মন্তব্য। ছবি: সংগৃহীত
ইনস্টাগ্রামে হৃতিকের ছবিতে সুজানের মন্তব্য। ছবি: সংগৃহীত

প্রিয় বিনোদন/গোরা