কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আইসিটি টাওয়ারে আয়োজিত সংবর্ধনা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে মোস্তাফা জব্বার ও জুনাইদ আহমেদ পলক। ছবি: প্রিয়.কম

লক্ষ্যমাত্রা অর্জনের আশ্বাস জব্বারের, পাশে থাকবেন পলক

রাকিবুল হাসান
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮ জানুয়ারি ২০১৯, ১৯:০৬
আপডেট: ০৮ জানুয়ারি ২০১৯, ১৯:০৬

(প্রিয়.কম) বর্তমান সরকারের মেয়াদে সব ধরনের লক্ষ্যমাত্রা অর্জন করার আশ্বাস দিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার। একইসঙ্গে সরকারের নির্বাচনি ইশতেহারের প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়নে সবার পাশে থাকবেন বলে জানিয়েছেন তথ্যপ্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

৮ জানুয়ারি, মঙ্গলবার আগারগাঁওস্থ আইসিটি টাওয়ারে আয়োজিত সংবর্ধনা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে নিজেদের বক্তব্যে এ কথা বলেন তারা।

অনুষ্ঠানে মোস্তাফা জব্বার বলেন, ‘সরকারের এই মেয়াদে আমাদের সকল লক্ষ্যমাত্রা অর্জন করতে হবে। অন্য সব মন্ত্রণালয়ের সঙ্গে আমাদের মন্ত্রণালয়ের অনেক কাজ সংশ্লিষ্ট রয়েছে। পুরো দেশ এবং সরকারকে ডিজিটাল বানানোর দায়িত্ব আমাদেরই।’

জুনাইদ আহমেদ পলক বলেন, ‘জনগণ আমাদের উপর আস্থা রেখেছে। প্রধানমন্ত্রী আমাদের উপর যে আস্থা রেখেছেন, তার প্রতি সম্মান দেখাতে হবে। নির্বাচনি ইশতেহারের প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়নে আমাদেরকে কাঁধে কাঁধ রেখে কাজ করতে হবে। আমি সপ্তাহে সাত দিন ২৪ ঘণ্টা এভেইলেবেল। যেকোনো প্রয়োজনে, যেকোনো সময় আপানারা আমাকে পাশে পাবেন।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইসিটি বিভাগের সচিব জুয়েনা আজিজ। অনুষ্ঠানে আইসিটি বিভাগের চারটি সংস্থা ও দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মটরসাইকেলে করে প্রথম দিন সচিবালয়ে নিজ দফতরে যোগ দেন পলক। ছবি: আইসিটি বিভাগের সৌজন্যে

আনুষ্ঠানিকভাবে কাজ শুরু, একজন এলেন বাইকে চড়ে

মন্ত্রী ও প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পর ৮ জানুয়ারি থেকে আইসিটি বিভাগে আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করেছেন মোস্তাফা জব্বার ও জুনাইদ আহমেদ পলক।

এর আগে ৭ জানুয়ারি ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে শপথ নেন মোস্তাফা জব্বার এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী হিসেবেও শপথ নেন জুনাইদ আহমেদ পলক।

এদিকে মটরসাইকেলে করে প্রথম দিন সচিবালয়ে নিজ দফতরে যোগ দেন পলক। জানা গেছে, বিভাগের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময়ের পূর্ব নির্ধারিত সময় ছিল বেলা ১২টা।

মঙ্গলবার সকাল ৯টায় তিনি প্রধানমন্ত্রীসহ মন্ত্রিসভার অন্যান্য সদস্যদের সঙ্গে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের পর সাভার স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে জাতীয় সংসদে পৌঁছান। এরপর সংসদ ভবন থেকে আইসিটি টাওয়ারের উদ্দেশে রওনা হন। কিন্তু বিপত্তি বাঁধায় সড়কের যানজট।

যথাসময়ে পৌঁছার লক্ষ্যে তিনি প্রটোকল ছেড়ে মটরসাইকেলযোগে আইসিটি টাওয়ারে যান।

প্রিয় প্রযুক্তি/রিমন