কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘সুইটহার্ট’ গানের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

কেদারনাথের সুইটহার্ট গানে সারা- সুশান্তের প্রেম

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮, ১১:৪৮
আপডেট: ১৭ নভেম্বর ২০১৮, ১১:৪৮

(প্রিয়.কম) ট্রেলার মুক্তির পর এবার মুক্তি পেলে ‘কেদারনাথ’ ছবির সুইটহার্ট গানটি। ছবিটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। সারার সহশিল্পী হিসেবে অভিনয় করছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, ১৫ নভেম্বর মুক্তি পাওয়া সুইটহার্ট গানের ভিডিওতে ফুটে উঠেছে সারা ও সুশান্তের রসায়ন। এখানে সারার নাম মাক্কু আর সুশান্তের নাম মনসুর।

ভিডিওতে দেখা যায় মনসুরের বাড়িতে চলছে ভরপুর জমজমাট আয়োজনের বিয়ের মেহেদি অনুষ্ঠান। সাজানো বাড়ি, উজ্জ্বল আলোতে ঝলমল করছে পুরো অনুষ্ঠান। এমন সময় হাতে উপহার নিয়ে মুক্কুর প্রবেশ। যা দেখে আনন্দে আটখানা প্রেমিক মনসুর। বিয়ের একদিকে মেহেদি অনুষ্ঠান আর অন্যদিকে প্রেমিকার আগমন। তাই এ দুই খুশিতে গানের সঙ্গে নাচও শুরু করে দেন মনসুর। খানিক বাদে নাচের ঝলক দেখান সারাও। এ গানে সারা বেছে নিয়েছেন হলুদ জামা আর মনসুর লাল পাঞ্জাবির সঙ্গে পরেন কালো পায়জামা।

সুইটহার্ট গানে কণ্ঠ দিয়েছেন ভারতীয় সংগীতশিল্পী দেব নেগি। গানের গীতিকার অমিতাভ ভট্টাচার্য। আর সংগীত পরিচালনা করেছেন অমিত ত্রিবেদী।

শুরুতে ছবিটি নিয়ে ছিল অনেক তর্ক বিতর্ক। ভারতের কিছু মানুষের অভিযোগ ছিল এ ছবিটি সনাতন ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে। যদিও এখন বিষয়টি নিয়ে আর নতুন আর কোনো অভিযোগ এখনও পর্যন্ত চোখে পড়েনি।

ছবির গল্পে একটি মুসলিম ছেলে আর একটি হিন্দু মেয়ের প্রেমকাহিনি দেখানো হয়। হিমালয়ের কোলে অবস্থিত কেদারনাথ। কেদারনাথে ঘুরতে গিয়ে মনসুরের সঙ্গে প্রেম হয় হিন্দু মেয়ে মাক্কুর। কিন্তু তাদের এ প্রেম মেনে নিতে রাজি নয় সারার মাক্কুর। যদিও মাক্কু তার প্রেমের জন্য লড়াই করতে প্রস্তুত। এদিকে মনসুর বুঝে ফেলেছে সারাকে পেতে হলে তাকে কঠিন পথ পাড়ি দিতে হবে। গল্পের আসল ট্র্যাজেডি হাজির হয় তখন, যখন আকাশ ভেঙে ভারী বৃষ্টি ও ঝড়ে ভেসে যেতে থাকে ওই এলাকা ও কেদারনাথ মন্দির। ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগের মধ্য দিয়ে আগাতে থাকে এ ছবির বাকি কাহিনি।

প্রিয় বিনোদন/গোরা