কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাগদান অনুষ্ঠানে আনন্দ পিরামল, ঈশা আম্বানি ও মার্কিন সংগীতশিল্পী বিয়ন্সে। ছবি: সংগৃহীত

ঈশা আম্বানির বিয়েতে গাইবেন বিয়ন্সে

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৮, ২১:১৫
আপডেট: ২২ অক্টোবর ২০১৮, ২১:১৫

(প্রিয়.কম) ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানিনিতা আম্বানির মেয়ে ঈশা আম্বানি। ২১ সেপ্টেম্বর ইতালির লেক কোমোতে শেষ হয়েছে ঈশার বাগদান অনুষ্ঠান।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে জানানো হয়, ১০ ডিসেম্বর পিরামল গ্রুপের নির্বাহী পরিচালক আনন্দ পিরামলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন ঈশা। ঈশা-আনন্দের বিয়ে হবে ভারতের উদয়পুরে। ফিল্মফেয়ারের এক সূত্রের দেওয়া তথ্য মতে, তাদের বিয়ের অনুষ্ঠনে গান গাইবেন মার্কিন সংগীতশিল্পী বিয়ন্সে। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানি ও নিতা আম্বানির মেয়ের বিয়েতে গান গাওয়ার জন্য যুক্তরাষ্ট্র থেকে উড়ে আসবেন এ শিল্পী।

ফিল্মফেয়ারের ওই সূত্র আরও জানায়, ‘বিয়ন্সের অসম্ভব ভক্ত ঈশা। তাই বিয়ন্সেকে মেয়ের বিয়েতে গান গাওয়ার জন্য আমন্ত্রণ জানাবেন মুকেশ। বিয়ের অনুষ্ঠানে বিয়ন্সে গান গাইবেন, এমন খবরে খুশিতে আটখানা হবু দম্পতি ঈশা- আনন্দ। তাদের বিয়ের অনুষ্ঠানে আরও অংশ নেবেন বলিউডের প্রথম সারির তারকারা।’

ঈশা ও আনন্দ ছিল ছোটবেলার বন্ধু। দীর্ঘদিনের সম্পর্কের পর ভারতের মহাবালেশ্বরের একটি মন্দিরে ঈশাকে বিয়ের প্রস্তাব দেন আনন্দ। তাতে সম্মতি দেন ঈশা। এরপর পারিবারিকভাবে অনুষ্ঠিত হয় তাদের বাগদান অনুষ্ঠান।

২১ সেপ্টেম্বর ইতালির উত্তরাঞ্চলীয় প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত লেক কোমোতে অনুষ্ঠিত ঈশা ও আনন্দ বাগদান পর্বের ভিডিও।

প্রিয় বিনোদন/গোরা