কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিয়ের অনুষ্ঠানের আগেই ফটোশুট। ছবি: সংগৃহীত

বিয়ের আগের ফটোশুটে সাহায্য করতে পারে এই ভিডিওটি

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ১১ আগস্ট ২০১৮, ১৫:১৩
আপডেট: ১১ আগস্ট ২০১৮, ১৫:১৩

(প্রিয়.কম) বিয়ের ছবিগুলোকে নান্দনিক করতে এখন অনুষ্ঠান শুরু হওয়ার আগেই ফটোশুট করা হয়। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও এখন নব দম্পতিরা তাদের বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি দিয়ে থাকেন। বিয়ের মুহূর্তকে স্মরণীয় করে রাখতে ছবি বা ভিডিওর কোনো বিকল্প নেই। তবে ছবি ও ভিডিও দুটোর আলাদা চাহিদা ও আবেদন রয়েছে। 

একটি দারুণ ছবির পেছনেই অনেক কাজ করতে হয়। কী কী ধাপ পেরিয়ে দারুণ ছবি সবার সামনে উপস্থাপন করা হয়, তা সুন্দরভাবে তুলে ধরা হলো একটা ভিডিওর মাধ্যমে।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় বিয়ের স্পেশাল কিছু ছবি তুলে মানুষ নিজের বিয়েকে স্মরণীয় করে রাখতে চান। তাই যদি কারও অনুপ্রেরণার প্রয়োজন হয় তাহলে এই ভিডিওটি দেখে নেওয়া যেতে পারে।

বিয়ের অনুষ্ঠানের আগেই ফটোশুটে করতে পারেন ভিডিওটি দেখে।

সাংহাইস্ট এক ফেসবুক পোস্টে ভিডিওতে বিয়ের আগে তোলা কয়েকটি ছবির পটভূমি দেখানো হয়েছে। ভিডিওটিতে সুন্দর একটি ছবি তোলার ক্ষেত্রে পরপর কয়েকটি ধাপ তুলে ধরা হয়েছে। অনেকে মনে করেন, এগুলো অতিরঞ্জিত বিষয়।

ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকে এখন পর্যন্ত প্রায় তিন লাখ মানুষ দেখেছে। এ ছাড়া কয়েক হাজার শেয়ার ও রিঅ্যাকশন পড়েছে ভিডিওটিতে। অনেকেই পরিবার ও বন্ধুদের ট্যাগ করে আইডিয়াটা শেয়ার করছেন। 

প্রিয় জটিল/রিমন