কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছবি সংগৃহীত

সংসার নিয়ে নতুন বাসায় ওঠার সময় পাচ্ছি না: স্বাগতা

Mahmud Ullah
লেখক
প্রকাশিত: ০৯ জানুয়ারি ২০১৬, ১৩:৪৬
আপডেট: ০৯ জানুয়ারি ২০১৬, ১৩:৪৬

ছবি: সংগ্রহ 

(প্রিয়.কম) জিনাত সানু স্বাগতা, একাধারে অভিনয়, মডেলিং, গান এবং উপস্থাপনায় পারদর্শী। অভিনয়ের বিষয়ে নতুন করে কিছু বলার নেই এই অভিনেত্রী সম্পর্কে। সংগীত, নাটক, উপস্থাপনার পাশাপাশি চলচ্চিত্রেও নিজের দ্যুতি ছড়িয়েছেন স্টামফোর্ড ইউনিভার্সিটিতে ‘ফিল্ম অ্যান্ড মিডিয়া’ বিষয়ে পড়ুয়া এ শিক্ষার্থী। নিজের ব্যান্ড দল ‘মহাকাল’। বর্তমান সময়ের প্রখ্যাত সিনেমাটোগ্রাফার রাশেদ জামানের সঙ্গে ঘর বেঁধেছেন। এখন সংসার নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী সম্প্রতি মুখোমুখি হয়েছিলেন প্রিয়.কমের, আর কথা বলেছেন এর নিয়মিত বিভাগ ‘প্রিয়কথা’য়।

প্রিয়.কম: কি নিয়ে ব্যস্ত?

স্বাগতা: কয়েক মাস হলো বিয়ে করেছি। সংসার নিয়ে ব্যস্ত। এতদিন বাসা খোজা নিয়ে ব্যস্ত ছিলাম। এখন পেয়েছি কিন্তু ওঠার সময় পাচ্ছি না। এই নিয়েই ঝামালোয় আছি। 

প্রিয়.কম: আর কাজের জায়গা?

স্বাগতা: কয়েকটা ধারাবাহিকে কাজ করছি। ফাইভ ফিমেল ফ্রেন্ডস, কমেডি অ্যাট কলোনি, পাল্টা হাওয়া, সব পাখি নিয়ে ফেরে। এগুলো নিয়েই ব্যস্ত আছি। 

প্রিয়.কম: আপনার তো একটি ব্যান্ড দল আছে, আর চলচ্চিত্রেও অভিনয় করেছেন? সেগুলোর কি খবর?

স্বাগতা: কোন খবর নাই। এখন চলচ্চিত্রের কোন কাজ পাইপ লাইনে নাই। গানের জন্য সময় পাচ্ছি না। আগে সংসারে থিতু হই, নতুন বাসাটায় উঠি, তারপর দেখা যাবে। তখন সব করবো। 

প্রিয়.কম: ভবিষ্যতের পরিকল্পনা?

স্বাগতা: ভবিষ্যতে কোন পরিকল্পনা নাই। যা করেছি অনেক। আর কাজ করতে হলে আসলে আমাদের ইন্ডাস্ট্রিকেই আরো চেঞ্জ হতে হবে। 

প্রিয়.কম: কি ধরনের পরিবর্তন দরকার বলে আপনি মনে করেন। 

স্বাগতা: এতগুলো চ্যানেল এখন। এগুলো সব থাকবে কি থাকবে না। এতগুলো চ্যানেল আসলে দরকার আছে কিনা? এগুলো সবকিছু নিয়েই ভাবতে হবে। আর এগুলো নিয়েও আসলে বলার কিছূ নাই। সময়ের ব্যাপার। কি থাকবে কি থাকবে না তা সময়েই বলে দেবে। 

প্রিয়.কম: বর্তমান নতুন যারা মিডিয়ায় আসছে তাদের সম্পর্কে কিছু বলুন।

স্বাগতা: মডেলিং থেকে যারা আসছে, তাদের সম্পর্কে বলতে চাই, শুধু সুন্দর চেহারা থাকলেই হয়না, একটা স্কুলিং থাকতে হয়। এখন যারা আসছে তারা কোন কিছু না শিখেই চলে আসছে, এটা ঠিক না। সবার আগে আসলে স্কুলিংটা দরকার। সেলিব্রেটি নয়, আগে একজন শিল্পী হতে চাওয়া উচিত। এই সেক্টরে এখানো ভাল শিল্পীর অভাব রয়েছে, মাঠ পুরোটাই খালি। আর একদম ফ্রেশারদের বলবো কমপক্ষে ইন্টারমিডিয়েট পাশ করে এই সেক্টরে ঢুকা উচিত। শিখে আসা উচিত, যেনো নিজের পায়ের মাটি শক্ত থাকে। 

প্রিয়.কম: এতদিনের মিডিয়ায় প্রাপ্তি ও অপ্রাপ্তি সম্পর্কে কিছু বলুন?

স্বাগতা: প্রাপ্তিতো অনেক। রাত বিরাতে যখন বাসা থেকে বের হই। তখন সবাই বেরুতে নিষেধ করে। কিন্তু আমার ভয় করে না কারণ আমি মনে করি যারা আমাকে চেনে তারা সবাই আমার গার্জিয়ান। আমার যা প্রাপ্তি তা অন্য কোন প্রফেশনে জব করে কোনভাবেই পাওয়া সম্ভব হতো না।  

প্রিয়.কম: পাঠকদের উদ্দেশ্যে কিছু বলুন। 

স্বাগতা: পাঠকদের কাছে দোয়া চাই, যেনো নতুন সংসার সুন্দরভাবে করতে পারি। নতুন বাসাটায় তাড়াতাড়ি উঠে যেতে পারি। এই তো। আর কাজ যা করছি তা যেনো ভালভাবে করতে পারি। 

প্রিয়.কম: আপনাকে ধন্যবাদ। 

স্বাগতা: আপনাকে ও প্রিয়.কমকেও ধন্যবাদ।