বিজিএমইএ প্রশাসককে সহায়তায় গঠিত ‘সহায়ক কমিটি’র প্রথম সভা

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২৪, ২১:৪৮

বিজিএমইএ-এর দায়িত্বে নিয়োজিত প্রশাসককে তার কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে সহায়তা করার লক্ষ্যে গঠিত ‘সহায়ক কমিটি’র প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) রাজধানীর উত্তরায় বিজিএমইএ কার্যালয়ে এ সভা হয়।


বিজিএমইএ-এর প্রশাসক হিসেবে দায়িত্ব পাওয়া ইপিবির ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সহায়তা কমিটির ১০ সদস্য মো. শহিদউল্লাহ আজিম, ক্লাসিক ফ্যাশন কনসেপ্ট লিমিটেড, এনামুল হক খান (বাবলু), অনন্ত ক্লোথিং লিমিটেড, মিরান আলী, মিসামি গার্মেন্টস লিমিটেড, এম মহিউদ্দিন চৌধুরী, ক্লিফটন ফ্যাশন লিমিটেড, আসিফ আশরাফ, উর্মি গার্মেন্টস লিমিটেড, রেজওয়ান সেলিম, সফটেক্স কটন (প্রা.) লিমিটেড, আ ন ম সাইফুদ্দিন, এম. এস. ওয়্যারিং অ্যাপারেলস লিমিটেড, মো. শিহাবুদ্দোজা চৌধুরী, এমিটি ডিজাইন লিমিটেড, শামস মাহমুদ, শাশা গার্মেন্টস লিমিটেড এবং শরীফ জহির, অনন্ত অ্যাপারেলস লিমিটেড।


সভার শুরুতে যারা জুলাই-আগস্টের অভ্যুত্থানে নিহত হয়েছেন, তাদের রুহের মাগফিরাত কামনা করে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। বিজিএমইএ-এর প্রশাসকের দায়িত্ব গ্রহণের জন্য সহায়তা কমিটির পক্ষ থেকে প্রশাসক আনোয়ার হোসেনকে অভিনন্দন জানানো হয়।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও