মাহমুদউল্লাহর অবসরের ইঙ্গিত দিলেন শান্ত?

যুগান্তর প্রকাশিত: ০৪ অক্টোবর ২০২৪, ২১:৪৮

ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ চলাকালে টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজ থেকে অবসরের ঘোষণা দিয়েছেন সাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেটের আরেক কাণ্ডারি মাহমুদউল্লাহও অবসরের দিকে হাঁটছেন বলে জানালেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।


শুক্রবার (৪ অক্টোবর) অনুশীলন-পূর্ব সংবাদ সম্মেলনে মাহমুদউল্লাহর অবসরের ব্যাপারে সরাসরি না বললেও সেদিকে ইঙ্গিত করেছেন বাংলাদেশ অধিনায়ক। শান্ত বলেছেন, ‘মাহমুদউল্লাহ দীর্ঘদিন বাংলাদেশ দলে খেলেছেন। তিনি অনেক ম্যাচ জিতিয়েছেন। হয়তো কিছু ম্যাচ তিনি শেষ করতে পারেননি। এটি দিয়ে তার সামর্থ্য যাচাই করা যায় না। আমি যতটুকু বুঝতে পারি, এই সিরিজটা রিয়াদ ভাইয়ের জন্য খুব গুরুত্বপূর্ণ। হয়তো তিনি নির্বাচকদের সঙ্গে কথাও বলেছেন। তবে এখনই আমি সবকিছু পরিষ্কার করছি না। আমি বিশ্বাস করি, বোর্ড নির্বাচকদের সঙ্গে এটি নিয়ে একটা যোগাযোগ হবে।’ 


গত টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাটিংয়ের জন্য সমালোচনার মুখে পড়েছিলেন মাহমুদউল্লাহ। বিশেষ করে শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে তার ৯ বলে ৬ রানের অতি-রক্ষণাত্মক ব্যাটিং নিয়ে তাকে অনেকেই কাঠগড়ায় তুলেছিলেন। বিশ্বকাপের পর মাহমুদউল্লাহকে আর টি-টোয়েন্টি দলে দেখা যাবে কিনা সেটা নিয়েও শঙ্কা ছিল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও