শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের আওতায় আনতে হবে : এ্যানি

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২৪, ২০:৩৭

বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি বলেছেন, শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের আওতায় আনতে হবে। অন্যথায় দেশের মানুষ আন্দোলনের সুফল পাবে না। ফ্যাসিস্ট শেখ হাসিনাকে বিতাড়িত করার আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের সকলের পরিবারকে রাষ্ট্রীয়ভাবে সহযোগিতা করতে হবে। এ ছাড়া হাসিনার আমলে দায়ের করা ছাত্র-জনতার বিরুদ্ধে সকল মামলা প্রত্যাহার করতে হবে।


শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের ধন্যপুর গ্রামে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত শহীদ পারভেজ হোসেনের কবর জিয়ারত শেষে উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি নিহত পারভেজের বাবা নবী উল্যার সঙ্গেও কথা বলেন এবং তাকে আর্থিক সহযোগিতা করেন।


দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে এ্যানি বলেন, সময় পাল্টেছে। এখন আর পুরাতন ধারার রাজনীতি করার সুযোগ নেই। সবাইকে নতুন বাংলাদেশ গড়ার জন্য নতুন ধারার রাজনীতিতে যুক্ত হতে হবে। নতুন যারা রাজনীতিতে এসেছে, তাদের জোরালো ভূমিকা রাখতে হবে। বিগত সরকারের পেটুয়া বাহিনীর মতো হলে চলবে না। কাউকে আইন হাতে তুলে নিতে দেওয়া হবে না। অপরাধীদেরকে আইন প্রয়োগকারী সংস্থার হাতে তুলে দিতে হবে।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও