ট্রেনের টিকিটের টাকা ফেরত দিচ্ছে রেলওয়ে

যুগান্তর প্রকাশিত: ২৬ জুলাই ২০২৪, ১২:২৯

কোটা আন্দোলনের কারণে বৃহস্পতিবার রেলপথ অবরোধ হওয়ায় ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। অনানুষ্ঠানিকভাবে তিন দিন বন্ধ থাকার পর শনিবার রাতে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ রেলওয়ে সারা দেশে অনির্দিষ্টকালের জন্য ট্রেন চলাচল বন্ধ ঘোষণা করে। 


টঙ্গী জংশন হয়ে ঢাকা-জয়দেবপুর ও ঢাকা-ব্রাক্ষণবাড়িয়া রেলরুটে তুরাগ ও তিতাস কমিউটার ট্রেন বৃহস্পতিবার থেকে যাতায়াত করার কথা থাকলেও অনিবার্য কারণে ট্রেন দুটির চলাচল বন্ধ রেখেছে রেলওয়ে কর্তৃপক্ষ। বৃহস্পতিবার দুপুরে টঙ্গী রেলওয়ে জংশনের স্টেশনমাস্টার রাকিবুর রহমান যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেন।


বৃহস্পতিবার রাতে বাংলাদেশ রেলওয়ের ঢাকা বিভাগীয় বাণিজ্যিক বিভাগের দায়িত্বশীল সূত্র জানিয়েছে, গত ১৯ তারিখ থেকে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। সিদ্ধান্ত অনুযায়ী ওইদিন থেকে ২৪ তারিখ পর্যন্ত ট্রেনের টিকিটের টাকা যাত্রীদের রিফান্ড করা হচ্ছে। যাদের টিকিট অনলাইন থেকে কেনা হয়েছে, তাদের অনলাইনে এবং যারা কাউন্টার থেকে কিনেছেন, তাদের কাউন্টারের মাধ্যমে টিকিটের বিপরীতে টাকা ফেরত দেওয়া হচ্ছে। এই সময়ের মধ্যে যেসব আন্তঃদেশীয় ট্রেন চলাচল বন্ধ হয়েছে, সেসব ট্রেনের টিকিটের টাকা আন্তঃদেশীর কাউন্টার থেকে ফেরত দেওয়া হচ্ছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও