কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দর্শকের প্রতিক্রিয়া জানার অপেক্ষায় আছি: সুদীপ বিশ্বাস

www.ajkerpatrika.com প্রকাশিত: ১৭ জুন ২০২৪, ১৬:৩৮

ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ময়ূরাক্ষী’ সিনেমা। গোলাম রাব্বানীর চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করেছেন রাশীদ পলাশ। শোবিজ আর রঙিন দুনিয়ার অন্তরালের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘ময়ূরাক্ষী’। সিনেমাটিতে বিমান ছিনতাইয়ের ঘটনা উঠে আসবে। সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ও সুদীপ বিশ্বাস দ্বীপ। ঈদের সকালে আজকের পত্রিকার কথা হয় দ্বীপের সঙ্গে। ঈদের দিনের পরিকল্পনায় অভিনেতা জানিয়েছেন, এবারের ঈদটা শুধুই দর্শকের।


ঈদ মোবারক। আজকের বিশেষ এই দিনটি নিয়ে কী পরিকল্পনা


সুদীপ বিশ্বাস : আমার পক্ষ থেকেও সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদের দিনটি পরিবার, বন্ধুবান্ধবের সঙ্গে কাটে সব সময়। তবে এবার আমার অভিনীত ‘ময়ূরাক্ষী’ সিনেমা মুক্তি পেয়েছে, তাই এবারের ঈদ কাটবে দর্শকের সঙ্গে। হল ভিজিটে যাব। দর্শকদের প্রতিক্রিয়া জানার অপেক্ষায় আছি। সিনেমাটি নিয়ে তাঁদের মন্তব্য দেখার জন্য সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারব।


‘ময়ূরাক্ষী’ নিয়ে কতটা আশাবাদী


সুদীপ বিশ্বাস : ‘ময়ূরাক্ষী’ নিয়ে বেশ আশাবাদী ও আত্মবিশ্বাসী। এমন গল্পের সিনেমা এ দেশে হয়নি আগে। আশা করি দর্শক সিনেমাটিকে গ্রহণ করবেন। এই সিনেমার সঙ্গে জড়িত সবাই মিলে সিনেমাটি দেখেছি, সব ক্রু থেকে আমাদের হেল্পিং হ্যান্ড—সবাই এক কথায় প্রশংসা করেছে। আমরা বেশ আশাবাদী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও