কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আপাতত শঙ্কামুক্ত মোস্তাফিজ, থাকবেন নিবিড় পর্যবেক্ষণে

সমকাল প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫৬

নেটে অনুশীলনের সময় মাথায় বলের আঘাত পান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পেসার মোস্তাফিজুর রহমান। রক্তাক্ত অবস্থায় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে নেওয়া হয় এই পেসারকে। সিটি স্ক্যান করে জানা গেছে, অভ্যন্তরীণ কোনো ইনজুরি নেই। তবে মাথা ফেটে যাওয়ায় সেলাই করতে হচ্ছে।


এর আগে আগামীকালের ম্যাচকে সামনে রেখে সাগরিকায় অনুশীলন করছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ক্রিকেটাররা। সেখানে অনুশীলনে বল করছিলেন মোস্তাফিজ। একটি ডেলিভারির পর যখন আরেকটি ডেলিভারির জন্য ফিরে যাচ্ছিলেন, তখনই লিটন দাসের মারা একটি শটে মাথায় আঘাত পান মোস্তাফিজুর রহমান। বলের আঘাতে মাথা থেকে রক্তও বের হতে দেখা যায়।


এমন সময় মাটিতে লুটিয়ে পড়েন মোস্তাফিজ। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে অ্যাম্বুলেন্সে করে নেওয়া হয় অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতালে। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী সমকালকে বলছিলেন, ‘চট্টগ্রামের অ্যাপোলো ইমপেরিয়াল হাসপাতালে সিটি স্ক্যান চলছে মোস্তাফিজের। এমনিতে স্বাভাবিক আছে। প্রাথমিক পরীক্ষায় মাঠে যে ডাক্তার আছেন উনিও দেখেছেন। মোস্তাফিজের মাথা কেটে গেছে। তবে গুরুতর নয়। ইমপেরিয়ালের জরুরি বিভাগের ডাক্তাররাও দেখেছে, ওরা তেমন খারাপ কিছু পায়নি। সিটি স্ক্যানের রিপোর্ট পেলে আরও ভালো ভাবে বোঝা যাবে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও